জাতীয়



দেশদর্পণ ডেস্ক

এপ্রিল / ০৮ / ২০২১


স্ত্রীকে সন্তুষ্ট করতে সত্যকে গোপন করার অবকাশ রয়েছে:মামুনুল হক


427

Shares

স্ত্রীকে সন্তুষ্ট করতে, স্ত্রীকে খুশি করতে প্রয়োজনীয় ক্ষেত্রে সীমিত পরিসরে কোনো সত্যকে গোপন করারও অবকাশ রয়েছে বলে এক ভিডিও বার্তায় বলেছেন হেফাজতে ইসলামের নেতা মামুনুল হক।

বৃহস্পতিবার ফেইসবুক লাইভে এসে এ কথা বলেন তিনি। ভিডিও বার্তায় একাধিক বিয়ের কথা স্বীকার করে নিয়ে তিনি দাবি করেন, স্ত্রীদের কাকে কোন কথা বলে ম্যানেজ করবেন এবং কাকে কোন মর্যাদায় রাখবেন এটাও তার ব্যক্তিগত বিষয়।

রিসোর্ট কান্ড- জনতার হাতে অবরুদ্ধ। হেফাজত কর্মীদের হামলা করে তাকে ছিনতাই। ফাঁস হয় একের পর এক ফোনালাপ। পরে হেফাজতের পক্ষ থেকে দাবি করা হয় ফাঁস হওয়া এসব ফোনালাপ বানানো এবং নকল। তাদের উত্তপ্ত আলোচনায় পানি ঢেলে দিয়ে সর্বশেষ এক ভিডিওবার্তায় মামুনুল জানান, এগুলো তার ব্যক্তিগত বিষয়।

তিনি বলেন, যেভাবে একের পর এক মানুষের ব্যক্তিগত ফোনালাপ ফাঁস করা হচ্ছে, এটি দেশের জন্য ভালো কিছু বয়ে আনবে না। মাওলানা রফিকুল ইসলামকে গ্রেপ্তার করে তার নামেও অপবাদ দেয়া হয়েছে। এই যে এতোগুলো ফোনালাপ ফাঁস করা হলো তাতে কি প্রমাণ মিলেছে যে সে আমার বিবাহিতা স্ত্রী নয়? অথচ শুধু শুধু আমার একান্ত ব্যক্তিগত কথাগুলো কোন উদ্দেশ্যে ফাঁস করা হলো? যারা এসব ফাঁস করছেন তাদেরকে খেসারতও দিতে হবে জানান তিনি।ব্যক্তিগত ফোনালাপ ফাঁস করায় সংশ্লিষ্ট ব্যক্তিদের ক্ষমতা চাইতে বললেন হেফাজত ইসলামের নেতা মামুনুল হক। নইলে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ারও হুমকি দিয়েছেন তিনি।

তাদের সাথে কথোপকথন ফাঁস করে তার ব্যক্তি স্বাধীনতা ও নাগরিক অধিকার খর্ব করা হয়েছে বলে দাবি করেন তিনি। ঘটনার সময় কি কারণে একেক সময় একেক নাম এসেছে তারও ব্যাখা দিয়েছেন মামুনুল। নিরাপত্তা নিশ্চিত না করে রয়েল রিসোর্টে যাওয়া ঠিক হয়নি বলেও দাবি তার। তিনি বলেন, আমি সবার কাছে দোয়া চাই। আমার ব্যক্তিগত অসাবধানতার কারণে যে ক্রুটি-বিচ্যুতি হয়েছে।

আমার অসাবধানতা এবং যথাযথ পদক্ষেপ গ্রহণ না করার করণে যে ক্ষতির সম্মুখীন ব্যক্তিগতভাবে হয়েছি, সেই জন্য আমি নিজেই মর্মাহত। আমার কারণে আজকে সেখানে অনেকে ক্ষতিগ্রস্ত হয়েছেন। তাদের কাছে আমি হাত জোড় করে ক্ষমা প্রার্থনা করছি।

জাতীয়