সিলেট প্রতিক্ষণ



নিজস্ব প্রতিবেদক

এপ্রিল / ০১ / ২০২১


যুক্তরাজ্য থেকে সিলেট আসা আরও ৮৩ জন প্রবাসী কোয়ারেন্টিনে


94

Shares

করোনার নতুন প্রজাতির সংক্রমণ রোধে সিলেটে যুক্তরাজ্য থেকে ফেরতদের জন্য সরকারি নির্দেশনা অনুযায়ী কোয়ারেন্টাইন বাধ্যতামূলক করা হয়েছে। 

আজ বৃহস্পতিবার(১এপ্রিল) সকাল ৮টা ৫০ মিনিটে যুক্তরাজ্য থেকে বাংলাদেশ বিমান (BG-202) এর একটি ফ্লাইট সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ৮৩ জন যাত্রী নিয়ে অবতরণ করে।  

পরে সকাল সাড়ে ১১টায় ইমিগ্রেশন কার্যক্রম শেষে সরকারি নির্দেশনা মোতাবেক সেনাবাহিনী এবং পুলিশের তত্ত্বাবধায়নে সকল যাত্রীকে ১৪ দিনের জন্য নগরীর ৯টি হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইনে প্রেরন করা হয়।

হোটলেগুলো হলো-হোটেল অনুরাগে ১১ জন,হোটেল নূরজাহানে ৬ জন,হোটেল হলিগেটে ১৭ জন,হোটেল হলি সাইডে ৩ জন, হোটেল স্টার প্যাসিফিকে ১জন, হোটেল  লা রোজে ১৭ জন, হোটেল লা ভিস্তা ৮ জন, হোটেল রেইন বো গেষ্ট হাউজে ১০জন, রয়েল প্লাম ১০জন। 

মোট ৯ টি হোটেলে তাদের ভাগ করে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্যাহ তাহের।

তিনি জানান, নতুন করে সকলকে ইমিগ্রেশন কার্যক্রম শেষে বিএরটিসি বাসে করে বিভিন্ন হোটেলে ভাগ করে কোয়ারেণ্টাইনে পাঠানো হয়েছে। করোনা সংক্রমণ রোধে তারা সবাই বাধ্যতামূলক কোয়ারেণ্টাইনে থাকবেন।

সিলেট প্রতিক্ষণ