দেশজুড়ে



দেশদর্পণ ডেস্ক

এপ্রিল / ২৩ / ২০২১


টাঙ্গাইলে স্কুলছাত্রীসহ ২ জনের মরদেহ উদ্ধার


266

Shares

শুক্রবার (২৩ এপ্রিল) বিকেলে জেলার মধুপুর উপজেলার ধরাটি এলাকার একটি কলাবাগান থেকে আব্দুল বারী (৫৬) নামের এক কৃষক ও কালিহাতীর এলেংজানি নদী থেকে মিম আক্তার (১৫) নামের ৯ম শ্রেণির এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আব্দুল বারী জেলার ধনবাড়ী উপজেলার বানিয়াজান ইউনিয়নের বড় গংগাবর মধ্যপাড়া গ্রামের মৃত নায়েব আলীর ছেলে। মিম আক্তার উপজেলার আনালিয়া বাড়ি গ্রামের আব্দুল্লাহর মেয়ে। নিহত আব্দুল বারীর স্ত্রী রিনা বেগম জানান, বৃহস্পতিবার সকালে তার স্বামী বাড়ি থেকে বের হয়।

পরে রাতে ফিরে না আসায় আত্মীয়দের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজ নিয়েও তার কোন সন্ধান পাওয়া যায়নি। এরপর শুক্রবার খবর আসে পাশের উপজেলা মধুপুরের ধরাটি এলাকার একটি কলাবাগান থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরে তারা গিয়ে মরদেহ শনাক্ত করেন।

নিহতের স্ত্রীর দাবি, তাকে হত্যার পর মরদেহ কলাবাগানে ফেলে গেছে দুর্বৃত্তরা। মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এদিকে, কালিহাতী উপজেলার এলেংজানি নদীতে ৯ম শ্রেণির ছাত্রী মিম আক্তার গোসল করতে যায়। এক পর্যায়ে সে পানিতে ডুবে নিখোঁজ হয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাকে মৃত অবস্থায় উদ্ধার করে। টাঙ্গাইলের ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-পরিচালক রেজাউল করিম তথ্যটি নিশ্চিত করেছেন।

দেশজুড়ে