সিলেট প্রতিক্ষণ



নিজস্ব প্রতিবেদক

এপ্রিল / ২৯ / ২০২১


সিলেটে করোনায় ১৩৭ জন সুস্থের দিনে ৫জনের মৃত্যু


188

Shares

সিলেটে বিভাগে ২৪ ঘণ্টায় আরও ৫জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৮৫ জন। আর সুস্থ হয়েছেন ১৩৭ জন ।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, সিলেটে ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়েছেন আরও ৮৫জন। তাদের নিয়ে সিলেট বিভাগে করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ২০ হাজার ৫৭২ জনে। তারমধ্যে সিলেট জেলায় ১৩ হাজার ১৮৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭২৪ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৩৫২ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৩০৭ জন।

নতুন করে আক্রান্ত ৮৫ জনের ৪১ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগের সুনামগঞ্জে ৪ জন, হবিগঞ্জে ১৪ ও মৌলভীবাজারে ১৩ জন ।  
এদিকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৩ রোগীর শরীরে করোনা শনাক্ত হয়েছে।

একইদিনে নতুন করে আরও ১৩৭ জন সুস্থ হয়ে উঠেছেন।তাদের মধ্যে ৯২ জন সিলেট জেলার বাসিন্দা, সুনামগঞ্জে ২৩, হবিগঞ্জ জেলায় ৭ ও মৌলভীবাজার জেলার ১৫ জন। 

এনিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ১৮ হাজার ৮৮৪ জন। তাদের মধ্যে সিলেট জেলায় ১২ হাজার ৪৬৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬২৭ জন, হবিগঞ্জ জেলায় ১ হাজার ৭৮০ জন ও মৌলভীবাজারে ২ হাজার ১৪৫ জন।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন আরও ৫জন। তারা সকলেই সিলেট জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে মারা গেলেন ৩৪৬ জন। এর মধ্যে সিলেট জেলার ২৭৩ জন, সুনামগঞ্জে ২৭ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ২৮ জন।

এ দিকে সিলেটের চার জেলা মিলে ২২৯ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তাদের মধ্যে ২০৮ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জে ৪ জন, হবিগঞ্জে ১০ জন ও ৭ জন মৌলভীবাজারে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া সিলেট বিভাগে ৪৭ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। তারা সকলেই সিলেট জেলার বাসিন্দা।

সিলেট প্রতিক্ষণ