বিনোদন



দেশদর্পণ ডেস্ক

এপ্রিল / ৩০ / ২০২১


করোনায় আক্রান্ত অভিনেতা রণধীর কাপুর হাসপাতালে ভর্তি


227

Shares

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউডের প্রবীণ অভিনেতা রণধীর কাপুর। করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। হাসপাতালটির সিইও ডা. সন্তোষ শেঠি ভারতীয় সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এক বিবৃতিতে তিনি বলেন, ‘গত রাতে (বুধবার, ২৮ এপ্রিল) বর্ষীয়ান অভিনেতা শ্রী রণধীর কাপুর কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি হয়েছেন। তাকে করোনা ভাইরাসের চিকিৎসা দেওয়া হচ্ছে। তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। ’


তিনি জানান, বুধবার রাতে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন ৭৪ বছর বয়সী রণধীর কাপুর। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) তার করোনা রিপোর্ট পজিটিভ আসে।

রণধীর কাপুরের মেয়ে কারিশমা কাপুর ও কারিনা কাপুর। সম্প্রতি স্ত্রী ববিতার জন্মদিন উদযাপন করতে করিনা কাপুর খানের বাসায় গিয়েছিলেন রণধীর। সঙ্গে ছিলেন কারিশমা কাপুরও।

এদিকে, গত বছর মারা গেছেন রণধীর কাপুরের ছোট ভাই ঋষি কাপুর। চলতি বছরের ফেব্রুয়ারিতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তার আরেক ভাই রাজীব কাপুরেরও। ঘটনার শেষ সেখানেই নয়। গত মার্চে করোনা আক্রান্ত হয় রণধীরের ভাইয়ের ছেলে অভিনেতা রণবীর কাপুর। যদিও বর্তমানে সেরে উঠেছেন তিনি। এবার করোনায় আক্রান্ত হলেন রণধীর কাপুর।

বিনোদন