বিনোদন



দেশদর্পণ ডেস্ক

এপ্রিল / ২৩ / ২০২১


করোনার টিকা নিলেন অপু বিশ্বাস


282

Shares

করোনা প্রতিরোধের টিকা নিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর পুলিশ হাসপাতালে টিকা নিয়েছেন তিনি।

বৃহস্পতিবার বিকেলে গণমাধ্যমকে তিনি জানান, ভ্যাকসিন নেয়ার ইচ্ছে ছিল আগেই। কিন্তু সময় সুযোগের অভাবে নেয়া হয়নি। দুপুরে একটি সরকারি প্রতিষ্ঠানের মাধ্যমে ভ্যাকসিন গ্রহণ করেছি। আমি মনে করি টিকা নেয়ার পাশাপাশি সবার স্বাস্থ্য সচেতন হওয়া উচিত।

অপু বিশ্বাস আরও বলেন, 'সুস্থ থাকার জন্য অবশ্যই ভ্যাকনিস নেওয়া উচিত। তাছাড়া কাজের প্রয়োজনে আমাদের পৃথিবীর বিভিন্ন দেশে যেতে হয়। আমার সন্তান আছে। সব কিছু চিন্তা করেই ভ্যাকসিন নিয়েছি। সবার কাছে দোয়া চাই, যেন সন্তানসহ সুস্থ থাকতে পারি।'

করোনাভাইরাসের কারণে আপাতত বাসাতেই সময় কাটাচ্ছেন অপু বিশ্বাস। এই মহামারি পরিস্থিতি স্বাভাবিক হলে কাজ শুরু করবেন তিনি। এদিকে অপু বিশ্বাস অভিনীত সর্বশেষ ‘প্রিয় কমলা’ সিনেমাটি গতমাসে মুক্তি পায়। ‘ছায়াবৃক্ষ’ সিনেমার অধিকাংশ শুটিং শেষ।

অনেক আগে শেষ করেছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার কাজ। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। তাছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি।

বিনোদন