সিলেট প্রতিক্ষণ



আ:র

অক্টোবর / ০৫ / ২০২৩


কমলগঞ্জে ১৮ দিন ধরে এক সন্তানের জননী নিখোঁজ


98

Shares

মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর থেকে ১৮ দিন ধরে জনি আক্তার (২২) নামের এক সন্তানের জননী নিখোঁজ রয়েছে। তিনি উপজেলার শমশেরনগর ইউনিয়নের সতিঝির গ্রামের ইয়ামিছ মিয়ার মেয়ে। এ ঘটনায় ১৮ সেপ্টেম্বর থানায় একটি সাধারন ডায়েরী করেন নিখোজ মহিলার স্বামী আলমগীর হোসেন।

বিবাহের পর থেকে স্বামীর বাড়ীতে বসবাস করে আসছেন। তিনি গত ১৭ সেপ্টেম্বর রাত ১০টার পর বাড়ি থেকে বের হয়। পরে রাতে বাড়িতে না ফেরায় তার ব্যবহৃত মোবাইল ফোনে পরিবারের লোকজন যোগাযোগ করার চেষ্ঠা করেন। কিন্ত মোবাইল ফোনটি বন্ধা পাওয়া যায়।

পরিবারের সদস্যরা বিভিন্ন আত্মীয়-স্বজনদের অবগত করে সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করে কোথাও তার সন্ধান পাওয়া যায়নি। এ ব্যাপারে ১৮ সেপ্টেম্বর কমলগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করেছেন নিখোঁজের স্বামী আলমগীর মিয়া। ডায়েরী নং-৯৬০।

নিখোজ মহিলার শশুর এরফান আলী জানান, বাড়ী থেকে যাওয়ার সময় ৪ বছর শিশুকে সাথে নিয়ে যায়। নিখোঁজের সময় জনি আক্তারের পড়নে ছিল বোরকা ছিটের থ্রী পিছ কাপড়, তার উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি, শারীরিক গড়ন হারকা-পাতলা, চুলের বর্ণ ও ধরণ লম্বা, গায়ের রং ফর্সা, মুখমন্ডল গোলাকার ও চোখের বর্ণ কালো।

তিনি সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে। তিনি আরও জানান কোন ছেলের সাথে গেলে তার শিশু নাতিকে যেন ফেরত পেত সবার সহযোগিতা কামনা করছেন। কোন হৃদয়বান ব্যক্তি উক্ত নিখোঁজ মহিলা ও শিশু সন্তানের সন্ধান পেয়ে থাকলে ০১৭৮৯-৭৫২৯২১ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছেন নিখোঁজ জনি আক্তারের স্বামী আলমগীর মিয়া।

সিলেট প্রতিক্ষণ