প্রেসবিজ্ঞপ্তি



দেশদর্পণ ডেস্ক

এপ্রিল / ২১ / ২০২১


আঙ্গুরা মুহাম্মদপুর ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ


159

Shares

আঙ্গুরা মুহাম্মদপুর ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে প্রবাসীদের আর্থিক সহায়তায় গ্রামের হতদারিদ্র্য পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার (১১ এপ্রিল) থেকে শুরু হয়ে মঙ্গলবার (১৩ এপ্রিল) পর্যন্ত তিনটি স্তরে এ খাদ্যসামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হয় গোপনীয়তা রক্ষা করে।
গ্রামের বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত বিশেষ করে লন্ডন ও আমেরিকা প্রবাসীদের অর্থায়নে গ্রামের ১৫০ পরিবারে মধ্যে চাল, ডাল, তেল, পেঁয়াজ, আলু, রসুন, আদা, ছানা, লবণ, খেজুর ও সাথে ইফতার-সেহরির সময়সূচির ক্যালেন্ডার বিতরণ করা হয়।



ট্রাস্টের সভাপতি সুলতান মাহমুদ সাজু বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আক্রমণে সবচেয়ে বেশি আর্থিকভাবে সমস্যায় পড়েছেন নিম্নআয়ের মানুষগুলো। সামনে পবিত্র রমজান মাস, তাই ধর্মপ্রাণ মানুষগুলো নিশ্চিন্তে পুরো মাস যাতে রোজা রাখতে পারেন, খাদ্যের জন্য যেন অভাবে পড়তে না হয় সেই লক্ষ্যে মধ্যবিত্ত, নিম্নমধ্যবিত্ত ও হতদারিদ্র পরিবারের মাঝে খাদ্য যোগান দিতে আঙ্গুরা মোহাম্মদপুর ওয়েলফেয়ার ট্রাস্টের এই ক্ষুদ্র প্রয়াস। আল্লাহর রাব্বুল আলামীন আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টাকে কবুল করুন।



দেশ-বিদেশের যাঁরা এই কাজে সহযোগিতা করেছেন, শ্রম দিয়েছেন ও আর্থিকভাবে সহায়তা করেছেন আপনাদের সকলকে আঙ্গুরা মুহাম্মদপুর ওয়েলফেয়ার ট্রাস্টে পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন সভাপতি সুলতান মাহমুদ সাজু, সিনিয়র সহ-সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারণ সম্পাদক ইসতিয়াক আহমদ সায়েল, সহ-সভাপতি তুফায়েল আহমেদ তুয়েল কোষাধ্যক্ষ জুবের আহমদ, সাংগঠনিক সম্পাদক জাবেদ আহমদ, জুনেল আহমদ এমাদ উদ্দিন, শামীম আহমেদ, শিব্বির আহমদ, জুনেদ আহমদ, সুহেল আহমদ, টনি আহমদ, জনি আহমদসহ সকল সদস্যবৃন্দ।