দেশদর্পণ ডেস্ক

৬ মার্চ ২০১৮, ১০:৩৯ পূর্বাহ্ণ




৮০০ পিস ইয়াবাসহ আ. লীগ নেতা আটক

দেশদর্পণ ডেস্ক :: ৮০০ পিস ইয়াবাসহ সাতক্ষীরার কুশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মইজুদ্দীন আহম্মেদ টুলুকে আটক করা হয়েছে। সোমবার সন্ধ্যা ৭টার দিকে তাকে আটক করে মাদক নিয়ন্ত্রণ অধিদফতর। আটককৃত ব্যক্তি সদর উপজেলার লাবসা এলাকার মৃত মনি কাজীর বাড়ির ভাড়াটিয়া। সে সদরের শিকড়ী গ্রামের মৃত শামছুল হকের ছোট ছেলে। তার বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় একাধিক মাদকের মামলা রয়েছে জানা গেছে।

মাদক নিয়ন্ত্রণ অধিদফতর সাতক্ষীরা সার্কেলের পরিদর্শক লাকি খানম জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই বিজয় কুমার মজুমদার, এএসআই মদন মোহন শাহা, সিপাহী দিপংকর, আব্দুল আলিম ও সেলিম রেজা লাবসায় অভিযুক্তের দ্বিতীয় স্ত্রীর ভাড়া বাড়িতে অভিযান চালায়। এ সময় মাদক ডিলার টুলুকে ৮০০ পিস ইয়াবাসহ আটক করা হয়। এর মূল্য ২ লাখ ৪০ হাজার টাকা। এ সময় আরও কয়েকজন পালিয়ে যায়। এলাকায় মাদকের ডিলার হিসেবে তার পরিচিতি রয়েছে।

লাকি খানম আরও জানান, সে সবসময় ক্ষমতাসীন দলের ছত্রছায়ায় থেকে মাদকের ব্যবসা করছিল। এক যুগের অধিক সময় ধরে সে মাদকের ব্যবসা করে আসছে। এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় লাকিয়া খানম বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন।

বেআ/আাবে

এই ক্যাটাগরীর আরো খবর