আন্তর্জাতিক



দেশদর্পণ ডেস্ক

৪ মার্চ ২০১৮, ৯:৫৮ পূর্বাহ্ণ




হোয়াইট হাউসের সামনে নিজের হ্যান্ডগান দিয়ে নিজেকেই গুলি

আন্তর্জাতিক ডেস্ক :: যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে মার্কিন প্রেসিডেন্টের দাফতরিক বাসভবন হোয়াইট হাউসের সামনে এক ব্যক্তি আত্মহত্যা করেছে বলে দাবি করেছে সিক্রেট সার্ভিস। যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় শনিবার (৩ মার্চ) দুপুরের দিকে ওই ব্যক্তি নিজের হ্যান্ডগান দিয়ে নিজেকেই গুলি করেন বলে জানিয়েছে তারা। পুলিশকে উদ্ধৃত করে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, এ ঘটনায় অন্য কেউ হতাহত হয়নি। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পও তখন হোয়াইট হাউসে ছিলেন না।

যুক্তরাষ্ট্রের সিক্রেট সার্ভিস জানায়, শনিবার হোয়াইট হাউসের পেনসিলভানিয়া এভিনিউর অংশের নিরাপত্তা বেষ্টনীর সামনে উপস্থিত হন এক ব্যক্তি। এরপর একটি হ্যান্ডগান থেকে নিজেকে কয়েক রাউন্ড গুলি করেন তিনি এবং ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনাকে কেন্দ্র করেমুহূর্তের মধ্যে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে৷ টুইটারে পোস্ট করা ভিডিওতে দেখা গেছে, আতঙ্কিত হয়ে লোকজন ছুটোছুটি করছে।

ঘটনার সময় অবশ্য মার্কিন প্রেসিডেন্ট ডোনান্ড ট্রাম্প ফ্লোরিডায় তার মার এ লাগো এস্টেটে ছিলেন। আত্মঘাতীর পরিচয় এখনও জানা যায়নি।

টুইটারে ওয়াশিংটন ডিসি পুলিশের পক্ষ থেকে বলা হয়, ‘হোয়াইট হাউসের উত্তর দিকে বেষ্টনীর সামনে এক প্রাপ্তবয়স্ক ব্যক্তি নিজেকে গুলি করে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। অন্য কেউ এতে আহত হয়নি। আমাদের স্বাভাবিক মৃত্যুসংক্রান্ত স্কোয়াড ঘটনাস্থলে আছে। তারা ফিরলে বিস্তারিত জানাতে পারব।’

বেআ/আবে

এই ক্যাটাগরীর আরো খবর