সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

১৭ মার্চ ২০১৮, ৫:০৩ অপরাহ্ণ




হবিগঞ্জে ধর্ষণ মামলা করায় কিশোরীকে হত্যার অভিযোগ

দেশদর্পণ ডেস্ক :: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের হাওর থেকে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বিউটি আক্তার (১৬) নামে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বিউটির বাবার অভিযোগ তার মেয়ে ধর্ষণের অভিযোগে মামলা করায় আসামি তার মেয়েকে হত্যা করেছে। বিউটি লাখাই উপজেলার গনিপুর থেকে শুক্রবার রাতে নিখোঁজ হয়। সে হবিগঞ্জ সদর উপজেলার ব্রাহ্মণডোরা গ্রামের সায়েদ আলীর মেয়ে।

স্থানীয়রা জানায়, শনিবার বেলা সাড়ে ১১টার দিকে শায়েস্তাগঞ্জ উপজেলার পুরাইকলা বাজার সংলগ্ন হাওরে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আনিছুর রহমান জানান, ‘স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে হাওর থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ। লাশের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে হত্যা করে লাশটি হাওরে ফেলে দেওয়া হয়েছে।

নিহত বিউটি আক্তারের বাবা সায়েদ আলী জানান, সম্প্রতি তার মেয়েকে ধর্ষণের অভিযোগে একই গ্রামের কবির মিয়া নামে এক যুবকের বিরুদ্ধে তারা আদালতে একটি মামলা করেছেন। মামলাটি বর্তমানে তদন্তাধীন রয়েছে। আসামি তাদের বিভিন্ন ধরণের হুমকি দেওয়ায় ভয়ে বিউটি আক্তারকে তার নানার বাড়ি লাখাই উপজেলার গনিপুর গ্রামে পাঠিয়ে দেওয়া হয়। কিন্তু শুক্রবার থেকে তার মেয়েকে আর পাওয়া যাচ্ছিল না। শনিবার তার লাশ পাওয়া গেছে।

এই ক্যাটাগরীর আরো খবর