সাবলিড, সিলেট প্রতিক্ষণ



নিজস্ব প্রতিবেদক

6 December 2020, 11:51 PM




হঠাৎ প্রচণ্ড শব্দে কেঁপে উঠলো সিলেট ঝেরঝেরি পাড়া!

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হঠাৎ একটি প্রচণ্ড আওয়াজে কেঁপে উঠে সিলেট নগরীর ঝেরঝেরি পাড়া। আওয়াজের সঙ্গে সঙ্গে বিস্ফোরণে উড়ে যায় একটি ঝুপড়ি ঘর। দেখা যায় গাঢ় ধোঁয়া। এসময় মানুষের মাঝে ছড়িয়ে পড়ে বোমা আতঙ্ক। কেউ কল দেন ফায়ার সার্ভিসে, কেউ পুলিশে।

তবে কোনো বোমা বিস্ফোরণের নয়, একটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এমন ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন আহতের খবর পাওয়া গেছে।

জানা গেছে, নগরীর ঝেরঝেরিপাড়ার ৭০ নং বাসার পাশের একটি বাউন্ডারি করা খালি জায়গায় একটি ঝুপড়ি ঘরে বসবাস করেন মনির আহমদ নামের এক ব্যক্তি। তিনি শিশুদের খেলনার বেলুন বিক্রি করেন। রোববার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় তিনি বেলুনে সিলিন্ডারের মাধ্যমে গ্যাস ভর্তি করতে থাকেন। এসময় গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণ ঘটে এবং ঝুপড়ি ঘরের একাংশ উড়ে যায়। এসময় মনির আহমদ আহত হন।

পরে মনিরকে স্থানীয়রা উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। তবে তার অবস্থা আশঙ্কাজনক নয় বলে জানা গেছে।

এ বিষয়ে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্যা তাহের  বলেন, মনির নামের এক ব্যক্তি ওই জায়গায় ঝুপড়িতে বসবাস করতেন। তিনি সিলিন্ডারের মাধ্যমে বেলুনে গ্যাস ভর্তি করতে গিয়ে এমন দুর্ঘটনা ঘটে। তিনি বর্তমানে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন। তার পায়ে আঘাত লেগেছে, তবে অবস্থা আশঙ্কাজনক নয়।

এই ক্যাটাগরীর আরো খবর