দেশদর্পণ ডেস্ক

৩০ ডিসেম্বর ২০১৭, ৫:২৬ অপরাহ্ণ




সিলেট প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি ইকরামুল কবির, সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ

নিজস্ব প্রতিবেদক :: আনন্দঘন পরিবেশে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সিলেট প্রেসক্লাব নির্বাচন সম্পন্ন হয়েছে।

আজ শনিবার (৩০ ডিসেম্বর) বিকেল ৩ টা থেকে ৫ টা পর্যন্ত সিলেট প্রেসক্লাবের দ্বি-বার্ষিক এই নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট গণণাশেষে রাত সোয়া ৮টায় প্রেসক্লাব নির্বাচনের প্রিসাইডিং অফিসার এডভোকেট ই ইউ শহীদুল ইসলাম শাহীন ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে সভাপতি পদে ইকরামুল কবির ৫৭ ভোট পেয়ে নির্বাচিত হন। সভাপতি পদের অপর দুই প্রার্থী ইকবাল সিদ্দিকী পান ৫০ ভোট ও মোহাম্মদ বদরুদ্দোজা বদর পান ৪ ভোট।

সহ-সভাপতি পদে এনামুল হক জুবের ৫৭ ও এম এ হান্নান ৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। সহ-সভাপতি পদে অপর দুই প্রার্থী ফারুক আহমদ পান ৩৫ ভোট ও কামকামুর রাজ্জাক রুনু পান ২৭ ভোট।

সাধারণ সম্পাদক পদে ইকবাল মাহমুদ বিজয়ী হয়েছেন ৩৫ ভোট পেয়ে। সাধারণ সম্পাদক পদে অপর তিন প্রার্থী মঈনুল হক বুলবুল ৩৪ ভোট, আব্দুর রশিদ মো. রেনু ৩২ ভোট ও খালেদ আহমদ পান ৯ ভোট।

সহ-সাধারণ সম্পাদক পদে ইয়াহইয়া ফজল বিজয়ী হয়েছেন।৫৬ ভোট পেয়ে। এ পদে অপর প্রার্থী মো. আবদুল আহাদ পান ৫৩ ভোট।

কোষাধ্যক্ষ পদে শাহাব উদ্দিন শিহাব ৫১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এ পদে আব্দুল বাতিন ফয়সল ৪৩ ভোট ও ফয়সাল আমীন পান ১৫ ভোট।

ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে নূর আহমদ ৫৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এ পদে মারুফ আহমদ পান ৫১ ভোট।

পাঠাগার ও প্রকাশনা সম্পাদক পদে খালেদ আহমদ ৪৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এ পদে সোয়েব বাসিত ৪৫ ভোট, আহমদ মারুফ ১৫ ভোট ও সৈয়দ সাইমূম আনজুম ইভান পান ১ ভোট।

সদস্য পদে মো. ফয়ছল আলম ৫৮ ভোট, শুয়াইবুল ইসলাম ৫২ ভোট, দিগেন সিংহ ৪৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এ পদে অপর তিন প্রার্থী সুনীল সিংহ ৪৪ ভোট, রত্না আহমদ তামান্না ৩০ ভোট ও মো. বদরুর রহমান বাবর ১৬ ভোট পান।

নির্বাচন পরিচালনা কমিটির প্রিসাইডিং অফিসার ছিলেন এডভোকেট এমাদ উল্লাহ শহিদুল ইসলাম। নির্বাচন পরিচালনা কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন এডভোকেট মো. ইরাফনুজ্জামান চৌধুরী ও এডভোকেট মোহাম্মদ মনির উদ্দিন।

প্র.প/আ-প্র.প

এই ক্যাটাগরীর আরো খবর