সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

১৪ মার্চ ২০১৮, ১১:৫৫ অপরাহ্ণ




সিলেট জেলা শিল্পকলায় অ্যাক্রোবেটিক প্রদর্শিত

দেশদর্পণ ডেস্ক ::  বাংলাদেশ শিল্পকলা একাডেমির আয়োজনে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় ও সিলেট জেলা শিল্পকলা একাডেমির সহযোগিতায় সিলেটে জনপ্রিয় অ্যাক্রোবেটিক প্রদর্শিত হল।

আজ বুধবার (১৪ মার্চ) সন্ধ্যায় সিলেট জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে বাংলাদেশ শিল্পকলা একাডেমির অ্যাক্রোবেটিক দল পরিবেশন করে অ্যাক্রোবেটিক।

অ্যাক্রোবেটিক প্রদর্শনীতে চোখ ধাঁধানো ও রোমাঞ্চকর পরিবেশনায় মুগ্ধ হন অনুষ্ঠানে আগত দর্শকরা। এ ধরনের আয়োজন সুস্থ, সুন্দর ও সংস্কৃতি বান্ধব জাতি বিনির্মাণে মুখ্য ভূমিকা পালন করবে বলে আগত দর্শকদের অভিমত।

জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাশ গুপ্তের সভাপতিত্বে ও আবৃত্তিশিল্পী সৈয়দ সাইমুম আনজুম ইভানের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার সিলেট এর উপপরিচালক দেবজিৎ সিংহ, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. লুৎফুর রহমান ও সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত। বাংলাদেশ শিল্পকলা একাডেমি অ্যাক্রোবেটিক দলের সমন্বয়কারী মুসা রুবেল অ্যাক্রোবেটিক প্রদর্শনীর ধারা বর্ণনা করেন।

প্র.প/আ-প্র.প

এই ক্যাটাগরীর আরো খবর