অর্থ ও বাণিজ্য, সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

১১ মার্চ ২০১৮, ৮:২০ অপরাহ্ণ




সিলেট চেম্বারের সঙ্গে সিএনজি ফিলিং স্টেশন ও কনভার্সন মালিকদের মতবিনিময়

দেশদর্পণ ডেস্ক :: সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র নেতৃবৃন্দের সঙ্গে বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন অ্যান্ড কনভার্সন ওয়ার্কশপ অউনার্স অ্যাসোসিয়েশন সিলেট বিভাগের নবনির্বাচিত কমিটির সৌজন্য ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় সিলেট চেম্বার ভবনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে চেম্বার সভাপতি খন্দকার সিপার আহমদ, বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন অ্যান্ড কনভার্সন ওয়ার্কশপ অউনার্স অ্যাসোসিয়েশন সিলেট বিভাগের সভাপতি আব্দুল্লাহ্ আল মাহমুদ ছাড়াও বক্তব্য দেন সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি মাসুদ আহমদ চৌধুরী, সহ সভাপতি মো. এমদাদ হোসেন, পরিচালক মো. সাহিদুর রহমান, পিন্টু চক্রবর্তী, আমিরুজ্জামান চৌধুরী, মুকির হোসেন চৌধুরী, ফালাহ উদ্দিন আলী আহমদ, হুমায়ুন আহমেদ, বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন অ্যান্ড কনভার্সন ওয়ার্কশপ অউনার্স অ্যাসোসিয়েশন সিলেট বিভাগ শাখার সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান, সদস্য সাজওয়ান আহমেদ, ফয়েজ উদ্দিন আহমেদ, হাজী মোঃ ইউছুফ আলী, রিশাদ আজিম, আলী আফছার মো. ফাহিম প্রমুখ।

অনুষ্ঠানে সিএনজি ফিলিং স্টেশন অ্যান্ড কনভার্সন ওয়ার্কশপ অউনার্স অ্যাসোসিয়েশন সিলেট বিভাগের সভাপতি আব্দুল্লাহ্ আল মাহমুদ এই আয়োজনের জন্য চেম্বার নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে তিনি নবগঠিত কমিটির সদস্যদের নিয়ে এ খাতের ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষণে কাজ করে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন, ‘সিলেট চেম্বার একনিষ্ঠভাবে সিলেটের ব্যবসায়ীদের কল্যাণে কাজ করে যাচ্ছে।’ সিলেট জেলার সিএনজি ফিলিং স্টেশন ও কনভার্সন ওয়ার্কশপ মালিকদের বিভিন্ন সমস্যা সমাধানে তিনি সিলেট চেম্বারের সার্বিক সহযোগিতা কামনা করেন। পাশাপাশি পর্যটন নগর হিসেবে পর্যটকদের সুবিধার্থে সিলেটে রমজান মাসসহ অন্যান্য সময়ে সিএনজি স্টেশনগুলো ২৪ ঘন্টা খোলা রাখার ব্যাপারে চেম্বারের সহযোগিতা চান।

অনুষ্ঠানে সিলেট চেম্বারের সভাপতি খন্দকার সিপার আহমদ বলেন, ‘বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন অ্যান্ড কনভার্সন ওয়ার্কশপ অউনার্স অ্যাসোসিয়েশন সিলেট বিভাগ সিএনজি ফিলিং স্টেশন মালিকদের কল্যাণে কাজ করে আসছে। ইতোমধ্যে এ সংগঠনের কার্যক্রম অনেকদূর বিস্তৃত হয়েছে।’ তিনি সংগঠনের সিলেট শাখার নবনির্বাচিত কমিটির সদস্যবৃন্দকে আন্তরিক অভিনন্দন জানিয়ে আশাবাদ ব্যক্ত করেন, নবনির্বাচিত কমিটি সিলেটের সিএনজি ফিলিং স্টেশন ও কনভার্সন ওয়ার্কশপ মালিকদের স্বার্থ রক্ষায় আরো গুরুত্বপূর্ণ ভূমিকা পালনে সক্ষম হবে।

এই ক্যাটাগরীর আরো খবর