সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

১৬ মার্চ ২০১৮, ৩:০১ পূর্বাহ্ণ




সিলেট ওসমানী বিমানবন্দরে নিরাপত্তা জোরদার

দেশদর্পণ ডেস্ক :: সিলেট এমএজি ওসমানী বিমানবন্দরে নিরাপত্তা জোরদার করা হয়েছে। এছাড়া, দর্শনার্থীদের চলাফেরায় পুলিশ বিশেষ নজরদারি রাখছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বৃহস্পতিবার (১৫ মার্চ) সকালে লন্ডন থেকে আসা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে জঙ্গি রয়েছে— গোয়েন্দাদের কাছে এমন তথ্য পেয়ে বিমানবন্দরে বিপুল পরিমাণ পুলিশ-র‌্যাবসহ বিভিন্ন বাহিনীর সদস্যরা জড়ো হন। এরপর তারা যাত্রী তল্লাশিসহ বাংলাদেশ এয়ারলাইন্সের ওই বিমানের মালামাল পরীক্ষা করে দেখেন। তবে সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। পরে বৃহস্পতিবার বেলা ১টা ৫০ মিনিটে ওসমানী বিমানবন্দর থেকে লন্ডন থেকে আসা ওই বিমান ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশে রওনা হয়।

বিমানবন্দর থানার ওসি মোশারফ হোসেন জানান, সবসময় ওসমানী বিমানবন্দর এলাকায় পুলিশের নিরাপত্তা থাকে। সম্প্রতি জাফর ইকবালের ওপর হামলা, নেপালে বিমান দুর্ঘটনাসহ নানা বিষয় মাথায় রেখে নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে।

সিলেট ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজুর রহমান জানান, ওসমানী বিমানবন্দরে সবসময়ই আইনশৃঙ্খলা বাহিনীর নজরদারি রয়েছে। আজ (বৃহস্পতিবার) সকালে গোয়েন্দা সূত্রে জানা যায়, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্ল্যাইটে জঙ্গি আছে। এতে লন্ডন থেকে আসা ওই বিমান অবতরণের আগেই বিজিবি, র‌্যাব ও পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা বৃদ্ধি পায়। বিমানসহ যাত্রী ও তাদের ব্যাগে ব্যাপক তল্লাশি চালানো হয়। তবে কিছু পাওয়া যায়নি।

এই ক্যাটাগরীর আরো খবর