জাতীয়, সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

২৬ জানুয়ারি ২০১৮, ১০:০৫ অপরাহ্ণ




সিলেটে সাংবাদিকের উপর হামলা ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের আদালত চত্বরে সংবাদ সংগ্রহের সময় সাংবাদিকদের উপর হামলার ঘটনায় সিলেট জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলীসহ ৬ জনের নাম উল্লেখ করে দ্রুত বিচার আইনে মামলা হয়েছে।

মামলার অন্য আসামিরা হলেন- নয়াখেল গ্রামের ফয়েজ আহমদ বাবর ও নজরুল, আদর্শ গ্রামের শামীম আহমদ, হরিপুরের জুয়েল আরমান ও খারু বিলের হোসেইন আহমদ। এছাড়াও অজ্ঞাতনামা আরো ১৫/১৬ জনকে আসামী করা হয়েছে।

হামলায় আহত যমুনা টেলিভিশনের সিলেট অফিসের ক্যামেরাপার্সন নিরানন্দ পাল বাদি হয়ে শুক্রবার এই মামলা দায়ের করেন।

সিলেট কতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন মামলার রেকর্ডের কথা নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

মামলার এজহারে উল্লেখ করা হয়েছে- পাথর লুটকে কেন্দ্র করে একজন প্রবাসীকে হত্যার মামলায় আসামি লিয়াকতসহ ৩১ জন আসামি বৃহস্পতিবার সকালে সিলেট আদালতে জামিন নিতে আসেন। আদালত একজনের জামিন মন্জুর করে বাকি ৩০ জনকে জেল হাজাতে প্রেরনের নির্দেশ দেন। খবর পেয়ে আসামিদের ছবি তুলতে যান যমুনা টিভির ক্যামেরাপার্সন নিরানন্দ পাল, দৈনিক যুগান্তরের ফটোগ্রাফার মামুন হাসান ও চ্যানেল নাইনের ক্যামেরা পার্সন শাকিল আহমদ সোহাগ। এসময় লিয়াকতের নির্দেশে সাংবাদিকদের উপর হামলা ও ক্যামেরা ভাংচুর করে তার বাহিনী। হামলায় প্রায় ৩ লক্ষাধিক টাকা মুল্যের একটি ক্যামেরা ভাংচুর হয়। পরে আহত সাংবাদিকদের উদ্ধার করে ওমসানী হাসপাতালে ভর্তি করা হয়। যমুনা টিভির ক্যামেরাপার্সন নিরানন্দ পালের মাথায় মারাত্মক জখম রয়েছে।

প্র.প/আ-প্র.প

এই ক্যাটাগরীর আরো খবর