সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

১৭ ডিসেম্বর ২০১৭, ৮:৪০ অপরাহ্ণ




সিলেটে মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র প্রদর্শন

দেশদর্পণ ডেস্ক :: মহান বিজয় দিবস উপলক্ষে সিলেট ফিল্ম সোসাইটির উদ্যোগে মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত রোববার সন্ধ্যায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এই প্রদর্শনের আয়োজন করা হয়।

প্রদর্শনীর আগে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সোসাইটির আহ্বায়ক নিরঞ্জন দে যাদু। সিলেট ফিল্ম সোসাইটির প্রতিষ্ঠাতা সদস্য আবু বকর আল আমিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সিলেট মহানগর ইউনিট কমান্ডার ভবতোষ রায় বর্মণ রানা, সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেট জেলার সহ-সভাপতি শামসুল আলম সেলিম এবং সম্মিলিত নাট্যপরিষদ,সিলেটের সাধারণ সম্পাদক রজতকান্তি গুপ্ত।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সিলেট ফিল্ম সোসাইটির সদস্য সচিব অসিত বরণ দাশ গুপ্ত। ধন্যবাদ জ্ঞাপন করেন সিলেট ফিল্ম সোসাইটির প্রতিষ্ঠাতা সদস্য নাজিকুল ইসলাম রানা। এছাড়াও উপস্থিত ছিলেন সাঈদ মেহেদি সাদী, সদস্য নাকিব চৌধুরী, তূর্য তালুকদার, অলি রাহমান এবং নাজমুল হোসেন ইমন ও সিলেটের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক কর্মীবৃন্দ। প্রদর্শনীতে দেখানো হয় চাষী নজরুল ইসলাম পরিচালিত মুক্তিযুদ্ধ ভিত্তিক বাংলা চলচ্চিত্র “ওরা ১১জন”।

সর্বস্তরের মানুষের মধ্যে স্বাধীনতা যুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরার মাধ্যমে দেশপ্রেমে উদ্বুদ্ধ করার লক্ষ্যে এমন আয়োজন নিয়মিত করা হয় বলে জানান আয়োজকরা।

এই ক্যাটাগরীর আরো খবর