সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

২৩ অক্টোবর ২০১৭, ৪:৪৭ অপরাহ্ণ




সিলেটে মাইক্রোবাসসহ এনএসআই’র ভুয়া পাঁচ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:: সিলেটের জকিগঞ্জে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই)’র ভুয়া সদস্য পরিচয়দানকারী পাঁচজনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (২৩ অক্টোবর) মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে রিমান্ডে নেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান হাওলাদার দেশদর্পণকে জানান, এর আগে রোববার দিবাগত রাতে উপজেলার বিরশ্রী ইউনিয়নের পাঁচপীরের মাজার এলাকায় সন্দেহজনক ঘুরাঘুরি করার সময় মাইক্রোবাসসহ (সিলেট-চ-১১-০৫০৯) তাদের আটক করে টহল পুলিশ।

ভুয়া এনএসআই’র সদস্য পরিচয়দানকারী ওই পাঁচজন হলো:- সিলেটের শাহপরান থানার শাপলাবাগ এলাকার ফজলুর রহমানের ছেলে মাহফুজুর রহমান (৩৪), জকিগঞ্জের গঙ্গাজল এলাকার মতিউর রহমানের ছেলে ফয়ছল আহমদ (৩৪), শাহপরান থানার সাদিপুর এলাকার ছলিম উল্লার ছেলে শওকত আলী (৩২), পীরের বাজার এলাকার হারিছ আলীর ছেলে সমুজ মিয়া (৪৪), কোতয়ালী থানার রায়নগর দর্জিপাড়া এলাকার লাল মিয়ার ছেলে মাইক্রোবাসের চালক শফিকুল হক (৩৭)।

ওসি জানান, তারা নিজেদের এনএসআই’র সদস্য হিসেবে পরিচয় দেয়। তবে খোঁজ নিয়ে পুলিশ নিশ্চিত হয়, তারা এনএসআই সদস্য নয়। তাদের কাছ থেকে এনএসআইয়ের ভূয়া পরিচয়পত্রও উদ্ধার করে পুলিশ।

আটক পাঁচ যুবকের বিরুদ্ধে জকিগঞ্জ থানার এসআই মোস্তাক আহমদ বাদী হয়ে মামলা দায়ের করেন।

মামলায় গ্রেপ্তার দেখিয়ে ওই পাঁচজনকে জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে তিনদিন করে রিমান্ড চাওয়া হয়। আদালত প্রত্যেকের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

ইমা/আ-প্র.প

এই ক্যাটাগরীর আরো খবর