লিড নিউজ, সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

২৫ মার্চ ২০১৮, ৭:৫৩ অপরাহ্ণ




সিলেটে প্রধানমন্ত্রী-অর্থমন্ত্রীর ছবিসংবলিত ব্যানার টানিয়ে জায়গা দখলের চেষ্টা!

দেশদর্পণ ডেস্ক :: সিলেটে প্রধানমন্ত্রী, অর্থমন্ত্রীসহ আওয়ামী লীগ নেতাদের ছবিসংবলিত ব্যানার টানিয়ে জায়গা দখলের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। নগরীর মেন্দিবাগ এলাকার নওগা সাদিপুরে ৬০ ফুট লম্বা ব্যানার টাঙিয়ে এ অপচেষ্টা করে একটি চক্র।

খোঁজ নিয়ে জানা যায়, সম্প্রতি প্রধানমন্ত্রী সিলেট সফরে আগমন উপলক্ষে স্থানীয় শেখ হানিফ ও মখলেছুর রহমান সড়কের পাশে বড় একটি ব্যানার টানিয়ে স্বাগত জানায়। কিন্তু প্রধানমন্ত্রীর সিলেট সফরের প্রায় তিন মাস অতিবাহিত হলেও তারা ব্যানারটি না সরানোয় প্রশ্ন জাগে। পরে ব্যানারের আড়ালে টিন দিয়ে সীমানা বেড়া তৈরি করে জায়গাটি দখলের পাঁয়তারা শুরু করে চক্রটি। স্থানীয় কবির আহমদ এ ব্যাপারে মহানগর পুলিশের শাহপরাণ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এদিকে জিডির তদন্তের দায়িত্ব পেয়ে থানার এসআই কাজী জামাল উদ্দিন ঘটনাস্থলে গিয়ে অবৈধ দখল উচ্ছেদের নির্দেশ দেন। তিনি জানান, প্রধানমন্ত্রী, অর্থমন্ত্রীসহ আওয়ামী লীগ নেতাদের ছবিসংবলিত ৬০ ফুট লম্বা একটি ব্যানার টানিয়ে টিনের বেড়া দিয়ে ভূমি দখলের পাঁয়তারা করছিল একটি চক্র। এই চক্রের হোতা হানিফ ও মুখলেছকে ব্যানারটি সরিয়ে নিতে বলা হয়েছে। তিনি জানান, জায়গাটি নিয়ে আদালতে দুটি পক্ষের মামলা চলছে।

সূত্র: যুগান্তর

এই ক্যাটাগরীর আরো খবর