সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

২৪ নভেম্বর ২০১৭, ৪:৩৫ অপরাহ্ণ




সিলেটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৫

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের হুমায়ুন রশীদ চত্বর ও ওসমানী নগর উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৫ জন। আহতরা সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

নিহতরা হলেন, নগরের উপশহর এলাকার বাসিন্দা হোসাইন আহমদ (৫০) এবং ওসমানীনগর উপজেলার ইসলামপুরের বাসিন্দা অরুন চন্দ্র ঘোষ (৫২)।

পুলিশ সূত্রে জানা গেছে, আজ শুক্রবার ভোর ৬টার দিকে সিলেটের দক্ষিণ সুরমার হুমায়ুন রশীদ চত্বরের কাছে এক পথচারীকে ধাক্কা দেয় একটি পিকআপ ভ্যান। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সকাল পৌনে ১১টার দিকে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল।

এদিকে, আজ দুপুর পৌনে ১২টার দিকে সিলেটের ওসমানীনগর উপজেলায় থানার সামনে সিএনজি চালিত অটোরিকশার সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা চালকসহ ৬ আরোহী গুরুত্বর আহত হন। দুর্ঘটনার খবর পেয়ে উপজেলার তাজপুর ফায়ার স্টেশনের দমকল কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে পাঠায়। বিকেল ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় অরুণ চন্দ্র ঘোষের মৃত্যু হয়।

দুর্ঘটনায় আহতরা হলেন, ফজলু মিয়া (৪৫), রিয়ান আলী (৪৫), জয়তুন নেছা (৬২), সাবিনা বেগম (৪০), নাসিমা বেগম (৩৬)। তারা সবাই ওসমানীনগর উপজেলার ইসলামপুরের বাসিন্দা।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস সিলেট স্টেশন নিয়ন্ত্রণ কক্ষের ভারপ্রাপ্ত কর্মকর্তা ফয়জুর রহমান। তিনি বলেন, ‘আহত ৬ জনকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসমানী হাসপাতাল জরুরী বিভাগের মেডিক্যাল কর্মকর্তা ডা. মৃণাল কান্তি সিনহা জানান, বেলা ২টার দিকে আহতদের হাসপাতালে ভর্তি করা হয়। অর্থপেডিক্স বিভাগে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৩টার দিকে অরুণ চন্দ্র ঘোষের মৃত্যু হয়।

এই ক্যাটাগরীর আরো খবর