সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

২৫ অক্টোবর ২০১৭, ৩:২১ অপরাহ্ণ




সিলেটে পারিবারিক বিরোধে মাদ্রাসা ছাত্র খুন

নিজস্ব প্রতিবেদক:: সিলেটের কোম্পানীগঞ্জে পরিবারিক বিরোধের জের ধরে প্রতিপক্ষের হাতে বশির আহমদ (২২) নামের এক মাদ্রাসা ছাত্র খুন হয়েছে।

মঙ্গলবার (২৪ অক্টোবর) সন্ধ্যা পৌনে ৭ টার দিকে উপজেলার দলইরগাঁও কোনাপাড়া এলাকায় নামাজ থেকে আসার সময় নিজ বাড়ির সামনে তাকে বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়ে বলে জানা যায়। নিহত বশির আহমদ দলইরগাঁও গামের মাওলানা শামছুদ্দিন (চাঁন মেছাব)’র ছেলে। বশির আহমদ দলইরগাঁও জামেয়া ইসলামিয়া মানযারুল ইসলাম দারুল হাদীস মাদ্রাসার তাকমীল ফিল হাদীস (মাষ্টার্স) শ্রেণীর ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার মাগরিবের নামাজের পর নিজ বাড়ির সামনে রাস্তায় দাঁড়ানো ছিলেন বশির আহমদ। এসময় আকস্মিক পিছন দিক থেকে তাকে বাঁশের লাঠি দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন অঙ্গে উপর্যুপরি আঘাত করে দৌড়ে পালিয়ে যায় প্রতিপক্ষরা। পরে স্থানীয় ও পরিবারের লোকজন ছুটে এসে বশির আহমদকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দেশদর্পণকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) দিলিপ নাথ। তিনি জানান, খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একজন মহিলাসহ পাঁচজনকে আসামী মামলা নং ১০/২৫-১০-১৭ দায়ের করা হয়েছে। অভিযুক্তকে ধরতে মঙ্গরবার রাত থেকেই পুলিশ মাঠে নেমেছে।

ইমা/আ-প্র.প

এই ক্যাটাগরীর আরো খবর