দেশদর্পণ ডেস্ক

১ জানুয়ারি ২০১৮, ৩:৩৩ অপরাহ্ণ




সিলেটে ছাত্রদলের র‌্যালিতে দুই পক্ষের সংঘর্ষে ১ নিহত

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালিতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে আবুল হাসনাত শিমু (২৫) নামে এক ছাত্রদল নেতা নিহত হয়েছেন। এতে ১০/১২ জন আহত হন। সোমবার বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

সোমবার দুপুরে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল নগরীর কোর্ট পয়েন্ট থেকে র‌্যালি বের করে। এ সময় ছাত্রদলের ঈদগাহ গ্রুপের দুই পক্ষের মধ্যে সংঘর্ষে শিমুকে ছুরিকাঘাত করা হয়। ওসমানী হাসপাতালে নেয়ার পর বিকেল পৌনে ৫টায় শিমু মারা যান। নিহত শিমু সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ছিলেন নগরের শাহী ঈদগাহ এলাকার আব্দুল আজিজের পুত্র। তিনি ছাত্রদলের মিজান গ্রুপের নেতা বলে জানা গেছে।

মহানগর বিএনপির সহ-সভাপতি ও মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি জিয়াউল আরেফিন জিল্লুর বিষয়টি নিশ্চিত করেছেন।

একাধিক ছাত্রদল নেতা জানান, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সিলেট নগরের কোর্ট পয়েন্ট থেকে র‌্যালি বের করে ছাত্রদল। এ সময় সামনে দাঁড়ানো নিয়ে নেতাকর্মীদের মধ্যে ধাক্কাধাক্কি শুরু হয়। একপর্যায়ে তারা হাতাহাতিতে লিপ্ত হয়। এ সময় ছাত্রদল নেতা শিমুর বুকে ছুরিকাঘাত করা হয়। পরে অন্যান্য ছাত্রদল নেতাকর্মীরা তাকে দ্রুত ওসমানী হাসপাতালে নিয়ে যান।

কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন বলেন, প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালিতে নিজেদের মধ্যে সংঘর্ষে শিমু ছুরিকাঘাতে খুন হয়েছেন। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশ মাঠে রয়েছে। জানিয়ে তিনি বলেন, আগামীকাল শিমুর পোষ্টমডেম হবে।

এই ক্যাটাগরীর আরো খবর