দেশদর্পণ ডেস্ক

৬ ফেব্রুয়ারি ২০১৮, ৬:৩৭ অপরাহ্ণ




সিলেটে ‘গহীন বালুচর’এর দুই দিনব্যাপি প্রদর্শনী

দেশদর্পণ ডেস্ক :: দেশের খ্যাতিমান নির্মাতা বদরুল আনাম সৌদ’র চলচ্চিত্র ‘গহীন বালুচর’ সিলেটে দুইদিনব্যাপি প্রদর্শনের উদ্যোগ নিয়েছে সিলেট চলচ্চিত্র সংসদ। আগামী ৯ ও ১০ ফেব্রুয়ারি সিলেট নগরের রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে এ প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

একটি চরের আধিপত্য বিস্তার নিয়ে ‘গহীন বালুচর’ এর কাহিনী আবর্তিত হয়েছে। এতে অভিনয় করেছেন খ্যাতিমান অভিনেতা ফজুলর রহমান বাবু, সুবর্ণা মুস্তাফা, রাইসুল ইসলাম আসাদ, রুনা খান, জিতু আহসান, শাহাদাৎ হোসেন। ‘গহীন বালুচর’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয়েছে আবু হুরায়রা তানভীন, নীলাঞ্জনা নীলা ও জান্নাতুল নূর মুনের।

সরকারী অনুদানপ্রাপ্ত এ ছবিটির পরিবেশনায় রয়েছে জাজ মাল্টিমিডিয়া।

প্রতিদিন চলচ্চিত্রটির তিনটি প্রদর্শনী অনুষ্ঠিত হবে বলে আয়োজকরা জানিয়েছেন। প্রতিদিন বেলা ৩:০০ টা প্রথম প্রদর্শনী, সন্ধ্যা ৬:০০টা দ্বিতীয় এবং রাত ৮:৪৫ মিনিটে শেষ প্রদর্শিত হবে। নগরের চৌহাট্টাস্থ মানরু শপিং সেন্টারের সিলনেট আইটি থেকে প্রদর্শনীর টিকেট সংগ্রহ করা যাবে। এছাড়া প্রদর্শনীর চলাকালে শো কাউন্টার থেকে টিকেট সংগ্রহ করা যাবে।

এই উদ্যোগের মধ্য দিয়ে আত্মপ্রকাশ করতে যাচ্ছে সিলেট চলচ্চিত্র সংসদ। এতে সকলের একান্ত সহযোগিতা কামনা করেছেন সিলেট চলচ্চিত্র সংসদের সমন্বয়ক সাংস্কৃতিক ব্যক্তিত্ব এনামুল মুনির।

এই ক্যাটাগরীর আরো খবর