লিড নিউজ, সিলেট প্রতিক্ষণ



নিজস্ব প্রতিবেদক

৯ ফেব্রুয়ারি ২০২১, ১০:০৭ অপরাহ্ণ




সিলেটে কিশোরী ধর্ষণ, ধর্ষক কারাগারে

সিলেটের শাহপরান থানাধীন নূরপুর এলাকায় এক কিশোরী (১৪) ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় কিশোরীর বাবা থানায় মামলা করেছেন। পুলিশ অভিযুক্ত ধর্ষক মো. ওমর ফারুককে গ্রেপ্তার করেছে। সে শাহপরান থানাধীন ইসলামপুর এলাকার বাসিন্দা মো. আরজু মিয়ার ছেলে। অভিযুক্ত ওমরকে আদালতের মাধ্যমে আজ মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, গত সোমবার দুপুরে শাহপরান থানাধীন নূরপুর এলাকায় নিজ বাসায় ধর্ষণের শিকার হন ওই কিশোরী। এ সময় তার শ্রমজীবী বাবা-মা কাজে চলে গেলে একা বাসায় পেয়ে তাকে ধর্ষণ করে ওমর। সে পূর্ব থেকে তাদের পরিবারের পরিচিত ছিল। ঘটনার পর সোমবার সন্ধ্যায় কিশোরীর বাবা থানায় অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে সোমবার রাতেই ধর্ষক ওমরকে গ্রেপ্তার করে। পরে আজ আদালতে তোলা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান।

তিনি বলেন, ‘দুপুরে ধর্ষণের ঘটনা ঘটে। সন্ধ্যায় আমরা খবর পেয়েই রাতে অভিযুক্তকে গ্রেপ্তার করি।’ সোমবার রাতেই কিশোরীর বাবা থানায় মামলা করেছেন জানিয়ে তিনি বলেন, ‘গ্রেপ্তার হওয়া ওমরকে আজ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছ।’

ধর্ষণের শিকার কিশোরীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে (ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টার) ভর্তি করা হয়েছে বলে তিনি জানান।

 

এই ক্যাটাগরীর আরো খবর