লিড নিউজ, সিলেট প্রতিক্ষণ



নিজস্ব প্রতিবেদক

৫ অক্টোবর ২০২০, ৬:৪৩ অপরাহ্ণ




সিলেটে এবার গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ, গ্রেপ্তার ২

এমসি কলেজ ছাত্রাবাসে সংঘবদ্ধ ধর্ষণ, শহরতীর জালালাবাদে এবং দাড়িয়াপাড়ায় স্কুলছাত্রী ধর্ষণের ঘটনার আলোড়নের মধ্যেই এবার ধর্ষণের শিকার হলেন এক গৃহবধূ। নগরের শামীমাবাদ এলাকায় ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণের এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্ত দেলোয়ার হোসেন ও তার সহযোগিকে পুলিশ গ্রেপ্তার করেছে। অভিযুক্ত দেলোয়ার শ্রমিক লীগ নেতা বলে জানা গেছে।

আজ সোমবার (৫ অক্টোবর) অভিযুক্তদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ওই গৃহবধূ নগরের শামীমাবাদ এলাকার একটি বাসায় স্বামী ও সন্তানদের নিয়ে বসবাস করেন। গত শনিবার সন্ধ্যায় একই ভবনের দ্বিতীয় তলার ভাড়াটিয়া দিলওয়ার তার দুই সহযোগিকে নিয়ে জোরপূর্বক ওই নারীকে ধর্ষণ করেন। এ ঘটনার পর নারীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

ঘটনার খবর পেয়ে মহানগর পুলিশের লামাবাজার ফাঁড়ি পুলিশ গত রবিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে ধর্ষণের ঘটনার প্রধান অভিযুক্ত দিলওয়ারকে তার সহযোগী হারুণ মিয়াসহ গ্রেপ্তার করে।

এ ঘটনায় পরে এ ঘটনায় ধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে আজ সোমবার সকালে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালী থানায় অভিযোগ দাখিল করলে পুলিশ সেটিকে মামলা হিসেবে রেকর্ড করে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) জ্যোর্তিময় সরকার। তিনি বলেন, থানায় লিখিত অভিযোগ আসার সঙ্গে সঙ্গেই অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত দোলোয়ার ও তার সহযোগী হারুণকে গ্রেপ্তার করে।’

তিনি আরও বলেন, ‘মামলায় ওই নারী অভিযোগ করেছেন দেলোয়ার তাকে ধর্ষণ করেছে এবং আরো তিনজন ধর্ষণে সহযোগিতা করেছে।’

এই ক্যাটাগরীর আরো খবর