বিনোদন



দেশদর্পণ ডেস্ক

৫ ডিসেম্বর ২০১৭, ৩:১৫ অপরাহ্ণ




সময় দিন, খুব তাড়াতাড়ি আমার বক্তব্য তুলে ধরবো : অপু বিশ্বাস

দেশদর্পণ বিনোদন :: অপু বিশ্বাসকে তালাকপত্র পাঠিয়েছেন শাকিব খান। গতকাল সোমবার থেকে গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে তা জানার বাকি নেই কারও। ডিভোর্সের চিঠি অপু গ্রহণ করলেন কি করলেন না। উত্তরে কি বললেন এই নিয়ে বিস্তর আগ্রহ সবার।

জানা গেছে, ঘটনার দিন সোমবার অপু বাসায় ছিলেন না। এমনকী ফোনেও অপুকে পাওয়া যাচ্ছিল না। যদিও কিছু গণমাধ্যমে অপু কথা বলেছেন আজ। তবুও তাকে ফোনে সবাই পাচ্ছেন না বলে জানা যায়। এমতাবস্থায় অপু সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অবস্থা পরিস্কার করে একটি পোস্ট দিয়েছেন।

আজ মঙ্গলবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুকে পোস্ট করা স্ট্যাটাসে অপু লিখেছেন, প্রিয় সাংবাদিক ভাইয়েরা, আপনারা ২০০৫ সাল থেকে আজ অবধি আমার পাশে ছিলেন, আমার ভালো সময়-খারাপ সময়ে আপনাদের পাশে পেয়েছি। আমি আপনাদের কৃতজ্ঞ, আমি আপনাদের অনেক শ্রদ্ধা করি। সাম্প্রতিক বিষয় নিয়ে আপনারা আমাকে পাচ্ছেন না বলে আমি আন্তরিকভাবে দুঃখিত। আমাকে একটু সময় দিন, আমি ব্যাপারগুলো পর্যবেক্ষণ করছি। খুব শিগগিরই আপনাদের সাথে যোগাযোগ করবো।

তিনি বলেন, ‘যারা আমার বক্তব্য না নিয়ে নিউজ করছেন তাদের প্রতি বিনীত অনুরোধ প্লিজ আমাকে একটু সময় দিন, খুব তাড়াতাড়ি আমি আপনাদের সামনে আমার বক্তব্য তুলে ধরবো। ‘

এই ক্যাটাগরীর আরো খবর