সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

23 November 2020, 8:24 PM




সন্ত্রাসী হামলায় গুরুতর আহত চা বাগান শ্রমিক সঞ্জয়ের মৃত্যু

সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণকারী মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও ইউনিয়নের আমরাইলছড়া চা বাগান কারখানার ইলেকট্রিক্যাল সহকারী সঞ্জয় দাস (৩৫) এর অন্তোষ্টক্রিয়া রোববার (২৩ নভেম্বর) বাগানের স্মশানঘাটে সম্পন্ন হয়েছে। ২২ নভেম্বর ৫ ঘটিকার সময় তিনি মৃত্যুবরণ করেন।

জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে গত ১৪ নভেম্বর রাত অনুমানিক ১০.৩০ ঘটিকার সময় আমরাইলছড়া চা বাগানের গুটিবাড়ি বস্তির বাসিন্দা বল দাসের পুত্র সঞ্জয় দাসের উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে একই বাগানের মৃত ময় দাসের পুত্র পবিত্র দাস (৩৫)। সঞ্জয়ের আত্মচিৎকারে তার পরিবারের লোকজন ঘটনাস্থলে পৌছে গুরুতর আহত সঞ্জয় দাসকে তার পরিবারের সদস্যরা শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে ২৫০ শয্যা বিশিষ্ট মৌলভীবাজার সদর হাসপাতাল হয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এক সপ্তাহ সেখানে চিকিৎসাধীন থাকার পর শনিবার (২২ নভেম্বর) ৫ ঘটিকার সময় সঞ্জয় দাস মৃত্যুবরণ করেন। ঘটনার পর থেকে আসামী পবিত্র দাস সপিরবারে পলাতক।

রবিবার সকালে তার ময়না তদন্ত মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে সম্পন্ন হয়। দুপুরে তাকে আমরাইলছড়া চা বাগান স্মশানঘাটে দাহ করা হয়েছে।

শ্রীমঙ্গল থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবীর জানান, সঞ্জয় দাস সন্ত্রাসী হামলায় আহত হবার পরপরই তার বাবা বল দাস বাদি হয়ে শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করেন। এ মামলাটি বর্তমানে হত্যা মামলায় রূপাপ্তর করা হয়েছে। আসামী পলাতক। তাকে গ্রেফতারে পুলিশ সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর