লিড নিউজ



দেশদর্পণ ডেস্ক

১০ জানুয়ারি ২০১৯, ৭:৪৫ পূর্বাহ্ণ




শীতার্তদের পাশে এসএম জাকির

দেশদর্পন প্রতিবেদক: কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন শীতার্তদের মাঝে বস্ত্র বিতরণ করেছেন। রাজধানী ঢাকার ছিন্নমুল মানুষের পাশে দাঁড়াতে বৃহস্পতিবার গভীর রাতে শহরের বিভিন্ন স্থানে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তিনি।

বিভিন্ন এলাকার খুপড়ী ঘরগুলোতে অসহায় মানুষদের মাঝে নিজ হাতে শীতবস্ত্র তুলে দেন জাকির। রাতের আধারে ঘুম থেকে উঠে জাকিরের হাত থেকে অপ্রত্যাশিতভাবে একটি কম্বল হাতে পেয়ে অত্যান্ত খুশি এসব মানুষগুলো। অসহায় মানুষগুলো আবেগ জড়িত কণ্ঠে বলেন, আমাদের এখানে আগে কোনোদিনই কেউ এভাবে শীতবস্ত্র দেয়নি।

এস এম জাকির হোসাইন বলেন, বিত্তবান মানুষ গরম কাপড় ক্রয় করে শীত নিবারণ করলেও গরীব-ছিন্নমূল মানুষেরা অক্ষম।  টাকার অভাবে ক্রয় করতে পারছে শীতের গরম কাপড়। তাই অসহায় দরিদ্র, ছিন্নমুল ও নিম্ন আয়ের মানুষের জীবনে নেমে এসেছে চরম দূর্ভোগ। প্রচন্ড ঠান্ডার কারণে দিনমজুর শ্রেনীর মানুষ শ্রমিকের কাজে যেতে পারছে না।

তাদের কষ্ট কিছুটা হলেও লাঘব করার জন্য রাতে বের হয়েছি। তাদেরকে একটু উষ্মতা দিতে পারলে আমরাও শান্তিতে থাকবো। তিনি সমাজের বৃত্তবানদের প্রতি শীতার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

এই ক্যাটাগরীর আরো খবর