সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

২৮ ফেব্রুয়ারি ২০১৮, ১২:১৭ অপরাহ্ণ




শিমুল হত্যাকান্ডে জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরের সুবিদবাজারে তারাদিন সুপারশপের সামনে শিমুল দেব (৩২) হত্যাকান্ডে জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন করেছেন সুবিদবাজার এলাকাবাসী। বৃহত্তর সুবিদবাজার এলাকাবাসীর উদ্যেগে আজ বুধবার (২৮ ফেব্রুয়ারী ) সকাল ১১ টায় তারাদিন সুপারশপের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এলাকাবাসী জানান শিমুল হত্যাকান্ডের পর তারা এই হত্যাকান্ডের সাথে জড়িত খুনিদের বিচার ও এলাকাকে মাদকমুক্ত করতে ঐক্যবদ্ধভাবে এ মানববন্ধনের আয়োজন করেছেন।

সংস্কৃতিকর্মী জহির খান লায়েকের সভাপতিত্বে ও আম্বরখানা ব্যবসায়ী সমিতির সভাপতি কুতুবুর রহমান চৌধুরীর পরিচালনায় অনুষ্টিত মানববন্ধনে বক্তব্য রাখেন, ৭নং ওয়ার্ড আয়ামীলীগের সভাপতি লল্লিক আহমদ চৌধুরী, মহানগর বিএনপির ক্রীড়া সম্পাদক আনোয়ার হোসেন মানিক, সুবিদবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলেক মিয়া, মোঃ  বোরহান আফরোজ, এজারুল মন্টু, মোবিন আহমদ, শিমুল দেবের কাকা বিশ্বজিৎ দেব, ভাই নন্দন দেব, ফুপু(পিসি) মিতা রানী দেব, সপ্না রানী দেব, খালিক মিয়া, সেলিম মিয়া, মুন্না আহমদ, ফাহিম আহমদ, কাজী আহমদ শাহরিয়ার, কাজী মো: সাঈদ নিয়াজ, তপন করসহ আরও অনেকে।

মানববন্ধনে বক্তারা বলেন, দেশের বিভিন্ন স্থানে হত্যা-মাদক যেন উদ্বেগজনকহারে বেড়েই চলেছে। এসব হত্যাকান্ডের সুষ্ঠু তদন্তসহ দোষীদের শাস্তি না হওয়াই এর অন্যতম কারণ। তারা শিমুল হত্যায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।

উল্লেখ্য, গত শনিবার (২৪ ফেব্রুয়ারী ) শিমুল দেবকে বাসা থেকে ডেকে নিয়ে সুবিদবাজারের তারাদিন সুপারশপের সামনে মারদোর করে ও ছুরিকাঘাত করে তার লাশ সুবিদবাজারের নুরানী আবাসিক এলাকার দস্তিদার দিঘীর ঘাটে রেখে যায় খুনিরা।

 

 

বেআ/আবে

এই ক্যাটাগরীর আরো খবর