দেশজুড়ে



দেশদর্পণ ডেস্ক

১৫ মার্চ ২০১৮, ৮:২৯ অপরাহ্ণ




লালমনিরহাটে ছাত্রলীগের বহিষ্কৃত সম্পাদকের হামলায় বর্তমান সম্পাদক হাসপাতালে

দেশদর্পণ ডেস্ক ::  মাদক আটককে কেন্দ্র করে লালমনিরহাটে ছাত্রলীগের বহিষ্কৃত সম্পাদকের হামালায় বর্তমান সম্পাদক গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি। আদিতমারী উপজেলা ছাত্রলীগের বহিষ্কৃত সম্পাদক আবু সাঈদ মুরাদ বর্তমান সম্পাদক মাঈদুল ইসলাম বাবুর উপর এ হামলা চালায়।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার জনতা ব্যাংক মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গত ৭মার্চ রাতে মাদকসহ একটি মোটরসাইকেল আটক করে পুলিশে সোপর্দ করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাঈদুল ইসলাম বাবু। ওই মোটরসাইকেলটি পুলিশে না দিয়ে বিক্রি করার প্রস্তাব দেন বহিষ্কৃত সাবেক সাধারণ সম্পাদক আবু সাঈদ মুরাদ। এতে রাজি না হওয়ায় বাবুসহ তার সহযোগীদের উপর ক্ষিপ্ত হয়ে উঠেন মুরাদ। ওই ঘটনার জের ধরে বাবুকে বিকেলে একা পেয়ে এলোপাতারি মারপিট করে গুরুতর জখম করেন মুরাদ ও তার সহযোগীরা। পরে স্থানীয়রা বাবুকে উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ভর্তি করেন।

ঘটনার পরপরই হাসপাতালে ছুটে যান জেলা ছাত্রলীগের সভাপতি সহিদুল ইসলাম। হামলার পরই আত্মগোপন করেছেন মুরাদ। এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

আদিতমারী হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বে থাকা উপ-সহকারী মেডিকেল অফিসার সৌরভ জানান, বাবু শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত পেয়েছেন। চিকিৎসা চলছে। তবে সেড়ে উঠতে বেশ কিছুদিন সময় লাগবে।

উপজেলা ছাত্রলীগ সভাপতি কামাল হোসেন বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। এটা রাজনৈতিক ভাবেই মোকাবেলা করা হবে।

লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতি সহিদুল ইসলাম জানান, দলের সিনিয়র নেতাদের সাথে কথা বলে ব্যবস্থা নেওয়া হবে।

আদিতমারী থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

প্র.প/আ-প্র.প

এই ক্যাটাগরীর আরো খবর