সাবলিড, সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

8 December 2020, 5:54 PM




রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে কটুক্তি: সিলেটে একজন গ্রেপ্তার

রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্পিকারসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের কটুক্তি করায় ডিজিটাল নিরাপত্তা আইনে সিলেটে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। সোমবার রাত সোয়া ৮টায় নগরীর মদিনা মার্কেট থেকে তাকে গ্রেপ্তার করেন র‌্যাব-৯ এর এসআই মো. বাহার উদ্দিন। আজ তাকে জালালাবাদ থানায় হস্তান্তর করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন এসএমপির উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্লাহ তাহের।

গ্রেপ্তারকৃত মো. আব্দুল কাদের কোম্পানীগঞ্জের নতুনপারকুল গ্রামের মৃত মো. আব্দুন নুরের পুত্র। তিনি নগরীর পাঠানটুলা মো. আব্দুল কাইয়ূম নামে এক ব্যক্তির বাসায় ভাড়া থাকতেন।

র‌্যাব-৯ ও পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত কাদের তার ব্যবহৃত ফেইসবুক আইডি মো. আব্দুল কাদের থেকে মহামান্য রাষ্ট্রপতি এ্যাডভোকেট আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্পিকার শিরিন শারমিন চৌধুরী, সেনাপ্রধান জেনারেল আজিজ আহাম্মেদ, আইজিপি ড. বেনজির আহাম্মেদসহ আরো অন্যান্য গন্যমান্য ব্যাক্তি বর্গের উদ্দেশ্যে কুরুচিপূর্ণ মানহানিকর মন্তব্য এবং সরকার বিরোধী ও আইন শৃংখলা বাহিনী বিরোধী উসকানীমূলক মন্তব্য পোষ্ট করে বিশৃখলা সৃষ্টি করে আসছে। এ ঘটনায় র‌্যাব-৯ এর এসআই মো. বাহার উদ্দিন বাদী হয়ে জালালাবাদ থানায় এজাহার দায়ের করলে জালালাবাদ থানার মামলা নং-১৫ তাং-০৮/১২/২০২০ইং ধারা-ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ এর ২৫(২)/২৮(২)/২৯)/৩১(২) ধারা রুজু হয়। মামলাটি এসআই মোঃ আসাদুজ্জামান তদন্ত করছেন।

আটকের পর তাকে আদালতে সোপর্দ করা হয়েছে জানিয়েছেন জালালাবাদ থানার ওসি অকিল উদ্দিন আহমদ।

এই ক্যাটাগরীর আরো খবর