জাতীয়, লিড নিউজ



দেশদর্পণ ডেস্ক

৩১ জানুয়ারি ২০২১, ১০:০৭ অপরাহ্ণ




রাজধানীতে ধর্ষণের পর বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে হত্যার অভিযোগ

রাজধানীর মোহাম্মদপুরে বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া এক শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে তারা বন্ধুর বিরুদ্ধে।

এ ঘটনায় ভিকটিমের বাবা মোহাম্মদপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। রোববার (৩১ জানুয়ারি) মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল লতিফ ঢাকা পোস্ট-কে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘গত ২৯ জানুয়ারি ভিকটিম ও তার ছেলে বন্ধু মোহাম্মদপুরের একটি রেস্তোরাঁয় গিয়ে মদ্যপান করেন। ওই ছেলের ভাষ্যমতে, তারা ওইখানে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলেন। পরে ভিকটিম অসুস্থ হয়ে পড়লে তাকে নিয়ে তার ওই বন্ধু মোহাম্মদপুরের একটি বাসায় আসেন। সেখানেও তারা শারীরিক সম্পর্কে লিপ্ত হন। পরে ভিকটিম গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে তার ছেলে বন্ধু এবং ওই বাসার মালিক একটি হাসপাতালে নিয়ে যান। সেখানে ভিকটিমের শারীরিক অবস্থা অবনতি হলে আজ সকালে সে মারা যায়।’

পুলিশের এ কর্মকর্তা বলেন, ‘ভিকটিমের বাবা এই খবর পেয়ে চট্টগ্রাম থেকে ঢাকা এসেছেন। থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। এ ঘটনায় ভিকটিমের ছেলে বন্ধুসহ তিন জনকে আটক করা হয়েছে। বিস্তারিত তথ্য জানার চেষ্টা করছি আমরা। পরে এ ঘটনার বিস্তারিত তথ্য জানানো হবে।’

ওই তরুণী রাজধানীর ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস অব বাংলাদেশের (ইউল্যাব) শিক্ষার্থী ছিলেন বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

এই ক্যাটাগরীর আরো খবর