দেশদর্পণ ডেস্ক

২১ অক্টোবর ২০১৭, ৯:০৯ পূর্বাহ্ণ




যথাসময়ে দলের মেয়র ও সংসদ সদস্য প্রার্থী ঘোষণা : ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক :: সিলেট সিটি করপোরেশন নির্বাচন এবং পরবর্তীতে জাতীয় সংসদ নির্বাচনের জন্য যথাসময়ে প্রার্থী ঘোষণা করা হবে জানিয়ে এর আগে মনোনয়ন নিয়ে নিজেদের মাঝে ঝগড়া-ঝাটি না করার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি আজ শনিবার (২১ অক্টোবর) দুপুরে সিলেট নগরের রেজিস্টারী মাঠে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান।

সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন দলের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও মিসবাহ উদ্দিন সিরাজ। জেলা আওয়ামী লীগের শফিকুর রহমান চৌধুরীর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, মহানগর সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, ‘অন্যদের খবর নিচ্ছি, নিজেদেরও খবর নিচ্ছি। আমরা যথাসময়ে আমাদের প্রার্থীতা ঘোষণা করব।’ সিলেট সিটি করপোরেশন নির্বাচন ইঙ্গিত করে তিনি দলের নেতাদের উদ্দেশ্যে বলেন, ‘পরিস্কারভাবে বলতে চাই, সিলেট মহানগরের জনগণের কাছে যিনি অধিকতর গ্রহণযোগ্য তিনিই হবেন দলের প্রার্থী। এজন্য শেখ হাসিনা আমাকে পাঠিয়েছেন।’ এসময় আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে বলেন, ‘এমপি ( সংসদ সদস্য) নির্বাচনেও যারা জনগণের কাছে নন্দিত, সিলেটের জনগণের কাছে অধিকতর গ্রহণযোগ্য তারাই মনোনয়ন পাবেন। আপাতত মনোনয়ন নিয়ে নিজেদের মাঝে ঝগড়া-ঝাটি করবেন না।’

ইফ/আ-ইফ

এই ক্যাটাগরীর আরো খবর