Warning: getimagesize(): Filename cannot be empty in /home/bditjawx/deshdorpon.com/wp-content/plugins/wp-open-graph/output.class.php on line 306


Ad Space
ময়মনসিংহে চট্রগ্রামগামী ট্রেনে অগ্নিসংযোগ

দেশদর্পণ ডেস্ক :: জিয়া অরফানেজ ট্রাস্টের টাকা আত্নসাত মামলায় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ৫ বছরের সশ্রম কারাদণ্ড দেওয়ার প্রতিবাদে ময়মনসিংহ রেলওয়ে জংশনে চট্রগ্রামগামী বিজয় এক্সপ্রেস ট্রেনের একটি বগিতে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে দূর্বৃত্তরা। বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে জিআরপি পুলিশ ও রেলওয়ে কর্মকর্তা কর্মচারীরা তাৎক্ষনিক আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু তার আগেই ওই বগির একটি সিট পুড়ে যায়।

ময়মনসিংহ রেলওয়ে জংশনের সুপার জহিরুল হক জানান, চট্রগ্রামগামী ট্রেনটি ওয়াশ ফিড লাইন থেকে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্টেশনের ৩নং প্লাটফরমে এসে দাঁড়ায়। এর কিছুক্ষণ পরই ট্রেনের বগির ভেতর আগুন দেখে পুলিশ ও রেল কর্মকর্তা-কর্মচারীদের জানান যাত্রীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে পুলিশ।

ময়মনসিংহের রেল পুলিশের ওসি আ. মান্নান ফরাজী জানান, আতঙ্ক ছড়াতে কে বা কারা ট্রেনের বগিতে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। তাৎক্ষণিকভাবে আগুন নেভানোর পর রাত ৮টার দিকে গন্তব্যের উদ্দেশে যাত্রা করে ট্রেনটি।

প্র.প/আ-প্র.প