জাতীয়, লিড নিউজ



দেশদর্পণ ডেস্ক

১৬ মার্চ ২০১৮, ৫:৪২ অপরাহ্ণ




মেহেদী-স্বর্ণা-অ্যানিরা ঢামেকের বার্ন ইউনিটে

দেশদর্পণ ডেস্ক :: ত্রিভুবনে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান দুর্ঘটনায় আহত মেহেদী হাসান, তার স্ত্রী সৈয়দা কামরুন নাহার স্বর্ণা ও মেহেদীর ভাবি আলমুন নাহার অ্যানি দেশে ফিরেছেন। তাদেরকে বিকাল পৌনে ৫টায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান আহত তিন জন। এরপর তাদের নিয়ে রওনা দেয় ইউএস-বাংলার একটি অ্যাম্বুলেন্স। ঢামেক হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন এসব তথ্য জানিয়েছেন।

এর আগে বৃহস্পতিবার (১৫ মার্চ) বিকালে নেপাল থেকে দেশে নিয়ে আসা হয় দুর্ঘটনায় আহত শাহরিন আহমেদকে। তাকেও ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে রাখা হয়েছে।

গত ১২ মার্চ ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইট নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের আগ-মুহূর্তে পাশের একটি ফুটবল মাঠে বিধ্বস্ত হয়। ৬৭ জন যাত্রীসহ ৭১ জন আরোহী ছিলেন ওই ফ্লাইটে। এর মধ্যে ৫১ জন নিহত হয়েছেন।

ওই উড়োজাহাজে থাকা ৩২ যাত্রীসহ ৩৬ বাংলাদেশির মধ্যে ২৬ জন নিহত হয়েছেন। এছাড়া আহত ১০ বাংলাদেশির মধ্যে সাত জন নেপাল কর্তৃপক্ষের অনাপত্তিপত্র পেয়েছেন। এর মধ্যে একজনকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়েছে। আর ইয়াকুব আলী ও ইমরানা কবীর হাসির শারীরিক অবস্থা সংকটাপন্ন হওয়ায় কাঠমান্ডুতেই রেখে দিচ্ছেন চিকিৎসকরা।

এই ক্যাটাগরীর আরো খবর