লিড নিউজ, সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

১০ জানুয়ারি ২০১৯, ৮:৪০ অপরাহ্ণ




মেজরটিলায় বাসচাপায় ছাত্রলীগ নেতা সারোয়ার নিহত

দেশদর্পন প্রতিবেদক: সিলেট শহরতলীর মেজরটিলার বাসের ধাক্কায় মোটরসাইকেল  আরোহী ছাত্রলীগ নেতা সারোয়ার খান নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আহত অপর ছাত্রলীগ নেতা অনিক ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা গুরুতর।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে মেজরটিলায় ফিজা শপের সামনে সিলেট-তামাবিল সড়কে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেটগামী হানিফ পরিবহনের একটি বাস মোটরসাইকেলে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান সারোয়ার। সে সরকারি কলেজের ছাত্র।

তার বন্ধু অনিক গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যান।   

সিলেট জেলা ছাত্রলীগের সাবেক স্কুল বিষয়ক সম্পাদক হোসাইন আহমদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, অনিকের অবস্থা গুরুতর। তাকে রক্ত দেওয়া হচ্ছে।

সারোয়ারের গ্রামের বাড়ি হবিগঞ্জ। তিনি মেজরটিলা এলাকার দীপিকা আবাসিক এলাকায় থাকতেন। আর অনিকের বাড়ি শিবগঞ্জ সেনপাড়া বলে জানিয়েছেন তার সহকারীরা।

আহত ছাত্রলীগ নেতা অনিক

প্রত্যক্ষদর্শী ছাত্রলীগ নেতা জসিম উদ্দিন জানান, সারোয়ার পালসার মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন। এসময় একটি সিএনজি অটোরিকশার সঙ্গে ধাক্ককা লেগে বাসের নিচে চাপা পড়েন।

জানা গেছে, কক্সবাজারে চকরিয়া উপজেলা থেকে যাত্রী নিয়ে হানিফ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-০৭৪৭) শাহপরান (রহ.) এর মাজারে আসে। মাজার থেকে ফেরার পথে মেজরটিলায় স্কলার্সহোমের সামনে পালসার মোটরসাইকেলকে (সিলেট-ল-১১-২৯৮৫) চাপা দিলে ঘটনাস্থলে নিহত হন সরোয়ার।

ঘটনার পরপর স্থানীয়রা সড়ক অবরোধ করেন। প্রায় আধাঘন্টা সিলেট-তামাবিল সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। পরে যুবলীগ নেতা জাহাঙ্গীর ও পুলিশের হস্তক্ষেপে সড়ক সাভাবিক হয়। হানিফ পরিবহনের বাসটি আটক করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর