সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

২৮ মার্চ ২০১৮, ১২:৩৮ অপরাহ্ণ




মাহিদ হত্যার প্রতিবাদে সমাবেশ ও মোমবাতি প্রোজ্জ্বলন আজ

নিজস্ব প্রতিবেদক ::শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০০৮-০৯ শিক্ষাবর্ষের মেধাবী শিক্ষার্থী মাহিদ আল সালামকে ছুরিকাঘাতে হত্যার ঘটনার প্রতিবাদে ও মাহিদের স্মরণে ক্বীন ব্রীজের ওপাড়ে ঘটনাস্থলে মোমবাতি প্রোজ্জ্বলন হবে আজ।

সিলেটের সর্বস্তরের ছাত্র-জনতার ব্যানারে আজ বুধবার বিকাল ৫:৩০ টায় কোর্ট পয়েন্ট এ সমাবেশ শেষে ক্বীন ব্রীজের ওপাড়ে মোমবাতি প্রোজ্জ্বলন করা হবে।

“মাহিদ হত্যার বিচার চাই, নিরাপদ ক্বীন ব্রিজ এলাকা চাই।” এই নামে ফেইসবুকে ইভেন্ট খুলে তারা প্রচারণা চালাচ্ছেন কর্মসূচী গুলো সফল করার জন্য।

ইভেন্টে তারা উল্লেখ্য করেন, আমরা দেখে আসছি গত বেশ কিছুদিন ধরেই শান্তির শহর নামে পরিচিত সিলেট নগরীতে দুষ্কৃতিকারীদের দৌরাত্ম্য বেড়েই চলেছে, যার সর্বশেষ শিকার মাহিদ আল সালাম।

উল্লেখ্য, গতকাল শনবিার(২৫ মার্চ) রাত প্রায় ১ টায় সিলেট নগরের দক্ষিণ সুরমার কদমতলী এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত মাহিদ আল সালামের (২৮)। চাকুরী সংক্রান্ত কাজে মাহিদ রোববার রাতে ঢাকার উদ্দেশ্যে যাবার জন্য রাত সাড়ে ১২টার দিকে বাসা থেকে বের হন। তিনি রাত ১টার দিকে কদমতলী এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত তার পথরোধ করে হাঁটুর পেছনে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে সেখানে অচেতন অবস্থায় পরে থাকতে দেখে এক রিকশাচালক তাকে নিয়ে হাসপাতালের দিকে রওয়ানা হলে ক্বীনব্রিজ এলাকায় এলে সেখান থেকে পুলিশ মাহাদিকে রাত আড়াইটার দিকে গুরুতর আহত অবস্থায় ওসমানী হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান মাহিদ।

এই ক্যাটাগরীর আরো খবর