সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

৩১ মার্চ ২০১৮, ১১:২৮ পূর্বাহ্ণ




মারা গেলেন কালবৈশাখী ঝড়ে আহত যুবলীগ নেতা মুসা

দেশদর্পণ ডেস্ক : কাজির বাজার সেতু এলাকায় কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে আহত সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোসাদ্দেক হোসেন মুসা মারা গেছেন।

আজ শনিবার (৩১ মার্চ) সকাল পৌনে ৭টায় রাজধানী ঢাকার মেট্রোপলিটন হাসপাতালে মারা যান তিনি। বিষয়টি দেশদর্পণকে নিশ্চিত করেছেন সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক এম এইচ ইলিয়াসী দিনার।

গত বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে দক্ষিণ সুরমা থেকে কাজিরবাজার সেতু দিয়ে মোটরসাইকেল যোগে সিলেট নগরীর রিকাবীবাজারে আসছিলেন মুসা। এসময় হঠাৎ কালবৈশাখী ঝড় শুরু হলে একটি চটপটির গাড়ি মুসার মোটরসাইকেলের উপর এসে আছড়ে পড়ে। এসময় তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান পথচারী শাহজালাল বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্র। ওসমানীতে প্রাথমিক চিকিৎসা দিলেও রক্ত বন্ধ না।হওয়ায় এবং অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসকরা তাকে লাইফ সাপোর্টে নেয়ার জন্য বলেন। ওসমানী হাসপাতালের আইসিইউতে সিট খালি না থাকায় তাকে ওয়েসিস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে রাতে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। পরদিন শুক্রবার (৩০ মার্চ) বেলা দেড়টার দিকে একটি এয়ার এ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। ঢাকার মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার সকালে মারা যান মুসা।

এই ক্যাটাগরীর আরো খবর