লিড নিউজ, সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

১০ জানুয়ারি ২০১৯, ৫:০৯ পূর্বাহ্ণ




মধ্যরাতেও অ্যাকশনে আরিফ

দেশদর্পন প্রতিবেদক: বকেয়া শতকোটি টাকা বিল আদায়ে দিনভর অভিযান। কখনো ছড়াখাল, কখনো স্থাপনা ভেঙে অবৈধ দখল উচ্ছেদ। এতোকিছুর পরও দফতরে সময় দেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী। আজ রাতে গেলেন অ্যাকশনে।

বুধবার (০৯ ডিসেম্বর) মধ্যরাতেও নগরের সুবহানীঘাট একটি রেস্তোরাঁয় অভিযান চালাতে দেখা যায় নগর কর্তাকে।

বুধবার দিনগত রাত ১২টার দিকে নগরের উপশহর থেকে বাসায় ফিরছিলেন তিনি। পথে সুবহানীঘাট পয়েন্ট প্রধান সড়কের পাশের একটি রেস্তোরাঁ থেকে ময়লা পানি রাস্তায় ছেড়ে দেওয়ার বিষয়টি নজরে আসে মেয়রের। গাড়ি থেকে নেমে মার্কেটের আন্ডারগ্রাউন্ডে করা পাহাড়িকা নামক রেস্টুরেন্টে প্রবেশ করে মালিকের কাছে কৈফিয়ত তলব করেন।

তখন তিনি মার্কেটের আন্ডারগ্রাউন্ডে পার্কিংস্থলে রেস্টুরেন্ট পরিচালনার অনুমোদনের কাগজপত্র দেখতে চান। কিন্তু  রেস্টুরেন্ট কর্তৃপক্ষ কাগজ দেখাতে ব্যর্থ হন। এসময় মেয়র তাৎক্ষণিক  রেস্টুরেন্ট বন্ধ রাখার নির্দেশ দেন এবং পর্যাপ্ত কাগজপত্র নিয়ে সিটি করপোরেশনে যোগাযোগ করার জন্য বলেন।

এ ব্যাপারে মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, রেস্টুরেন্টের ময়লা পানি মানুষের চলাচলের রাস্তায় ফেলে দেওয়া হচ্ছে। এটা রাস্তার জন্যও ক্ষতিকর। তাছাড়া পার্কিং প্লেসে অনুমোদন ছাড়া রেস্টুরেন্ট পরিচালনা করায় রেস্টুরেন্টটি বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর