খেলাধুলা, লিড নিউজ, সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

১২ জানুয়ারি ২০১৯, ৮:০৮ অপরাহ্ণ




ঢাকার বড় সংগ্রহের পথে বাধা সিক্সার্সের তাসকিন

দেশদর্পন প্রতিবেদক: বিপিএলের চলতি ষষ্ঠ আসরের ১২তম এবং সিলেট সিক্সার্সের তৃতীয় ম্যাচে ঢাকা ডায়নামাইটসের মুখোমুখি হয়েছে দলটি। টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে ঢাকা।

শনিবার সন্ধ্যায় মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় ঢাকা ডায়নামাইটস-সিলেট সিক্সার্স। রনির ঝড়ো অর্ধশতকে বড় সংগ্রহের সম্ভাবনা দেখা দিলেও তাসকিন আহমদের ওভার-হেট্রিকে বড় সংগ্রহের পথে এগুতে পারেনি ঢাকা। রনি ও সাকিবের বিদায়ের পর ১৪তম ওভারে পোলার্ড (১৪.২), রাসেল (১৪.৪) ও শুভাগত (১৪.৫) কে ফিরিয়ে সে পথ রুদ্ধ করে দেন তাসকিন।

ম্যাচের শুরুতে পাকিস্তানী বোলার, সিলেটের সোহেল তানভীর ঢাকার ব্যাটিংস্তম্ভে আঘাত করে জাজাইকে ৪ রানে ফেরান। সুনীল নারাইন এবং রনি তালুকদার শুরুর ধাক্কা সামাল দিয়ে শক্ত ভীত গড়ে দেন। কিন্তু দলীয় ৭১ রানে অলক কাপালীর বলে আফিফের তালুবন্দি হন সুনীল। ২১ বলে তার ব্যাট থেকে আসে ২৫ রান।

ঝড়ো গতিতে ব্যাট চালিয়ে যাওয়া রনি তালুকদারের অর্ধশতক (৩৪বলে ৫৮) এবং সাকিবের ১৭ বলে ২৩ রান করে সাজঘরে ফিরেন। রনি আফিফের বলে ও সাকিব বিদায় নেন আল-আমিন হোসেনের বলে। এরপর পরপর দুই আঘাতে তাসকিন ফেরান পোলার্ড (৩), রাসেল (৫) এবং শুভাগত হোম (০) কে।  এ রিপোর্ট লেখা পর্যন্ত ঢাকা ডায়নামাইটসের সংগ্রহ ১৬ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৬ রান।

এর আগে নিজেদের তিন খেলায় তিনটিতে জিতে ৬ পয়েন্ট অজর্ন করে শীর্ষে রয়েছে সাকিব আল হাসানের নেতৃত্বাধীন ঢাকা ডায়নামাইটস।

অন্যদিকে ডেভিড ওয়ার্নারের নেতৃত্বাধীন সিলেট সিক্সার্স আগের দুই ম্যাচের একটিতে জিতে অর্জন করেছে ২ পয়েন্ট। শনিবার নিজেদের তৃতীয় ম্যাচে জয়ের লক্ষ্যে খেলছে সিলেট।

ঢাকা ডায়নামাইটস: হজরতউল্লাহ জাজাই, সুনীল নারিন, রনি তালুকদার, সাকিব আল হাসান, মোহাম্মদ নবি, কায়রন পোলার্ড, আন্দ্রে রাসেল, শুভাগত হোম চৌধুরী, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন ও আল ইসলাম।

সিলেট সিক্সার্স: ডেভিড ওয়ার্নার, লিটন দাস, নাসির হোসেন, সাব্বির রহমান রুম্মন, অলক কাপালি, মোহাম্মদ ইরফান, আফিফ হোসেন, আল আমিন হোসেন, সন্দীপ লামিচান, নিকোলাস পুরান, সোহেল তানভির ও তাসকিন আহমেদ।

র একটিতে জিতে অর্জন করেছেন ২ পয়েন্ট। আজ নিজেদের তৃতীয় ম্যাচে জয়ের লক্ষ্যে খেলছে সিলেট।

এই ক্যাটাগরীর আরো খবর