লিড নিউজ, সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

২৯ মার্চ ২০১৮, ৩:৩৭ অপরাহ্ণ




ব্যালেট ছিনতাই, সংঘর্ষে চলছে ভোটগ্রহণ

দেশদর্পণ ডেস্ক :: টানটান উত্তেজনা, ব্যালট পেপার ছিনতাই, মারামারি ও ভোগান্তির মধ্যদিয়ে চলছে সুনামগঞ্জ পৌরসভা উপনির্বাচনের ভোটগ্রহণ।

বৃহস্পতিবার সকাল ১০ টা ১ মিনিটে শহরের উত্তর আরপিন নগর পৌর প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ব্যালট পেপারের একটি বই ছিনতাই হয়েছে।

প্রিজাইডিং অফিসার সফিকুল ইসলাম খন্দকার জানান, ‘ছিনতাই হওয়া বইয়ে ৪০টি পাতা ছিল। বিষয়টি তারা উর্ধ্বন কর্তৃপক্ষকে অবহিত করেছেন।’

শহরের পিটিআই কেন্দ্রে জোরপূর্বক প্রবেশের চেষ্টার সময় পুলিশের সঙ্গে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সমর্থক রুবেলের সঙ্গে পুলিশের ধাক্কাধাকি হয়েছে জানিয়েছেন প্রতক্ষ্যদর্শী হুমায়ুন আহমদ।

তিনি বলেন, এসময় পুলিশের বন্দুকের আঘাতে রুবেলের মাথা ফেটে গেছে। তাকে স্থানীয়রা সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলামবলেন,‘পিটিআই কেন্দ্রে সামান্য ঝামেলা হয়েছে। এটি মিটমাট হয়ে গেছে।’

তবে এ ঘটনার কিছু পরেই ভোটকেন্দ্র দখল নিয়ে উত্তর আরপিন নগর ও টেগরিয়ার স্বতন্ত্র প্রার্থী এবং নৌকা প্রতীকের প্রার্থীর কর্মীদের মাঝে তুমুল সংর্ঘষ বাধে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে লাঠিচার্জ, গুলি ও টিয়ারশেল ব্যবহার করেছে। এতে এক পুলিশসহ ১৫ জন আহত হয়েছে বলে জানা গেছে।

সদর থানার ওসি (তদন্ত) আবদুল আল মামুন বলেন, পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রনে আছে। আমাদের সাইফুল নামের একজন কন্সটেবল আহত হয়েছেন।

প্রসঙ্গত, সুনামগঞ্জ পৌরসভা উপনির্বাচনে ৪২ হাজার ৩২২ জন ভোটার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ২৩ কেন্দ্রে ভোট দেবেন। ভোটারদের মধ্যে মধ্যে পুরুষ ২১ হাজার ১৪৯, নারী রয়েছেন ২১ হাজার ১৭৩ জন।

সূত্র : যুগান্তর

এই ক্যাটাগরীর আরো খবর