খেলাধুলা



দেশদর্পণ ডেস্ক

১ নভেম্বর ২০১৭, ৭:২০ পূর্বাহ্ণ




বিপিএল উপস্থানায় দেশের তিনকন্যা

দেশদর্পণ ক্রীড়া :: আগামী শনিবার পর্দা উঠছে দেশীও ক্রিকেটের সবচেয়ে বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। প্রতিবারের মতো এবারও উপস্থাপনায় চমক রাখার চেষ্টা হয়েছে। শেষে ‍দু’বারের আসরে ভারতের আমব্রিনকে দেখা গেলও এবার উপস্থায়নায় থাকবেন দেশির তিন উপস্থাপক। জনপ্রিয় ক্রিকেট উপস্থাপক মারিয়া নূর ও সামিরা আফরিনের সাথে থাকবেন জান্নাতুল পিয়া। যদিও বাইরে থেকে আরেকজন উপস্থাপক যুক্ত হতে পারেন এই ত্রয়ীর সাথে

বিষয়টি নিশ্চিত করেছেন তিন উপস্থাপকের একজন সামিয়া আফরিন। তিনি বলেন, আমি এবং মারিয়া স্টুডিওতে থাকবো। আর পিয়াকে দেখা যাবে সরাসরি মাঠে। আশা করছি পুরো আসরটি সবার কাছে উপভোগ্য হবে।

জান্নাতুল পিয়া বলেন, বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে সবচেয়ে বড় আসর বিপিএল। প্রতিবছরেই কিছু না কিছু চমক থাকে। এবারের আসরে আমি বিপিএলের সঙ্গে যুক্ত হয়ে নতুন কিছু করতে পারবো বলে আশা করি। এক কথায় বলতে পারি সবাই উপভোগ করবেন।

প্রসঙ্গত, প্রথম থেকেই বিপিএলের আসরে একজন করে বিদেশি উপস্থাপক দেখা যায়। এবারো তার ব্যতিক্রম হচ্ছে না। সামিয়া জানালেন, খুব সম্ভবত বাইরে থেকে একজনকে আনা হবে। তবে তাকে মাঠের জন্য নয়। স্টুডিওতেই দেখা যাবে।

এই ক্যাটাগরীর আরো খবর