দেশদর্পণ ডেস্ক

১১ মার্চ ২০১৮, ৩:১১ পূর্বাহ্ণ




বিজয় উদযাপনে থাকতে না পারার আক্ষেপ সাকিবের

দেশদর্পণ ক্রীড়া :: গত ২৭ জানুয়ারি ত্রিদেশীয় সিরিজের ফাইনালে চোট নিয়ে ছিটকে যান সাকিব আল হাসান। নিয়মিত অধিনায়ক হলেও শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে পারেননি। দূর থেকে আফসোস নিয়ে দেখেছেন একের পর এক বাংলাদেশের হার। আবারও আক্ষেপে পুড়তে হলো বাঁহাতি অলরাউন্ডারকে। বাংলাদেশের রেকর্ড গড়ার জয়টা যে একসঙ্গে উদযাপন করতে পারলেন না এই অলরাইন্ডার।

আঙুলের চোট সারাতে সাকিব এখন অস্ট্রেলিয়ায়। ভারতের বিপক্ষে নিদাহাস ট্রফিতে প্রথম ম্যাচের আগে বাংলাদেশ দলের সঙ্গে দেখা করতে কলম্বো যান সাকিব। ওইদিনই অস্ট্রেলিয়ার বিমান ধরেন শ্রীলঙ্কা থেকে। এর দুই দিন পর দূর থেকে দেখতে হলো বাংলাদেশের অবিশ্বাস্য জয়।

টি-টোয়েন্টির ইতিহাসে চতুর্থ সর্বোচ্চ রান তাড়ার রেকর্ড গড়া দলকে শুভ কামনা জানালেন সাকিব তার ফেসবুক পোস্টে, ‘অভিনন্দন আমার টিমকে এই রেকর্ড ব্রেকিং স্কোর তাড়া করার জন্য। আগামী ম্যাচগুলোর জন্যও রইলো অনেক অনেক শুভ কামনা। একসাথে সেলিব্রেট করার মুহূর্তটুকু খুব মিস করছি। যাই হোক, বিশাল এই জয় আমাদের উৎসাহ যোগাবে আগামী দিনগুলোর জন্যে।’

২০ ওভারের ক্রিকেটে আগে কখনও দুইশ করতে পারেনি বাংলাদেশ। এদিন তামিম ইকবাল ও লিটন দাসের ঝড়ো ব্যাটিংয়ের পর মুশফিকুর রহিমের অনবদ্য ইনিংসে সেটা করলো এবং শ্রীলঙ্কার ২১৪ রানকে টপকে গড়লো ইতিহাস। এমন দিনে না থাকা সাকিবের জন্য আক্ষেপেরই বটে।

এই ক্যাটাগরীর আরো খবর