রাজনীতি, লিড নিউজ



দেশদর্পণ ডেস্ক

২৯ অক্টোবর ২০১৭, ৬:৫৯ পূর্বাহ্ণ




‘বিএনপি নিজেরাই খালেদা জিয়ার গাড়িবহরে হামলা চালিয়েছে’

দেশদর্পণ ডেস্ক :: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি নিজেরাই খালেদা জিয়ার গাড়িবহরে হামলা চালিয়েছে।’ তিনি আরও বলেন, ‘খালেদা জিয়ার গাড়িবহরে জনতার ঢল নামেনি। তাই এ রকম একটি ঘটনার দরকার ছিল বড় সংবাদ হওয়ার জন্য। তারা নিজেরাই নিজেদের গাড়িতে হামলা চালিয়েছে।’

আজ রবিবার (২৯ অক্টোবর) সচিবালয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বলা হচ্ছে আওয়ামী লীগের লোকজন তার গাড়িবহরে হামলা করেছে। ওই হামলায় বিএনপিসহ সাংবাদিকদের গাড়িতে ভাঙচুর করা হয়েছে। তিনি প্রশ্ন রেখে বলেন, আওয়ামী লীগ কেন সাংবাদিকদের গাড়িতে হামলা করতে যাবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, চট্টগ্রামে রোহিঙ্গাদের ত্রাণ সাহায্য না নিয়ে খালেদা জিয়া শো ডাউন করতে গেছেন।

বিএনপির অভিযোগ, ফেনী, কুমিল্লা ও মুন্সীগঞ্জসহ বেশ কয়েকটি স্থানে খালেদার গাড়িবহর আটকে দেওয়ার চেষ্টা চালায় ক্ষমতাসীন আওয়ামী লীগের ক্যাডাররা। তারা পথে পথে খালেদা জিয়ার গাড়িবহরে হামলা চালায়।

উল্লেখ্য, রোহিঙ্গাদের ক্যাম্প পরিদর্শন ও ত্রাণসামগ্রী বিতরণের উদ্দেশে গতকাল শনিবার সকাল ১০টা ৪০ মিনিটে গুলশান কার্যালয় থেকে রওনা হন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। ফেনী পার হওয়ার সময় বিভিন্ন স্থানে তাঁর গাড়িবহরে এ হামলার ঘটনা ঘটে। আজ রবিবার চট্টগ্রাম থেকে কক্সবাজারের উদ্দেশে রওনা দেবেন তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর