জাতীয়, রাজনীতি, লিড নিউজ



দেশদর্পণ ডেস্ক

২৬ জানুয়ারি ২০১৮, ১০:২৭ অপরাহ্ণ




বিএনপি জামায়াতকে সঙ্গে নিয়ে গণতন্ত্র ধ্বংস করেছে : মতিয়া চৌধুরী

দেশদর্পণ ডেস্ক ::  কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, বিএনপি জামায়াতকে সঙ্গে নিয়ে ‘গণতন্ত্র ধ্বংস করেছে’ বলে মন্তব্য করেছেন ।

শুক্রবার বিকেলে রংপুর টাউন হলে আওয়ামী লীগের সমাবেশে তিনি এ কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, ২০১৪ সালের নির্বাচন বানচাল করতে বিএনপি-জামায়াত রেললাইন উপড়ে ফেলা, প্রিজাইডিং অফিসার ও আওয়ামী লীগ নেতাকর্মী এবং সাধারণ মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। কিন্তু তারা এতো কিছুর পরও নির্বাচনকে ঠেকাতে পারেনি। নির্বাচন হয়েছে। সে নির্বাচন দেশ বিদেশে গ্রহণযোগ্যতাও পেয়েছে।

তিনি বলেন, শকুনের দোয়ায় কখনো গরু মরে না। ওই নির্বাচনই ৫ বছর মেয়াদ শেষ করতে চলেছে।

বিএনপি-জামায়াত তাদের ‘ষড়যন্ত্র’ অব্যাহত রেখেছে মন্তব্য করে মতিয়া চৌধুরী বলেন, তাদের সেই ষড়যন্ত্র সম্পর্কে সচেতন থাকতে হবে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আগামী নির্বাচনে জন্য এখন থেকেই আপনারা প্রস্তুতি গ্রহণ করুন। ৫ বছরের উন্নয়ন কর্মকাণ্ড জনগণের মাঝে তুলে ধরুন।

মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমানের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হোসেন এমপি, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক টিপু মুনশি এমপি, আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরি ডিউক এমপি, অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া এমপি, জেলা আওয়ামী লীগের সভঅপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল, জেলা পরিষদ চেয়ারম্যান ছাফিয়া খানম, আওয়ামী লীগনেতা মোতাহার হোসেন মণ্ডল মওলা, আনোয়ারুল ইসলাম, তৌহিদুর রহমান টুটুল প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন আওয়ামী লীগ নেতা মাজেদ আলী বাবুল।

এর আগে বিভিন্ন ওয়ার্ড থেকে আসা নেতারা তাদের বক্তব্যে রংপুর মহানগর আওয়ামী লীগের কমিটি বাতিল করে নতুন করে কমিটি গঠনের দাবি জানান। স্থানীয় নেতারা সিটি নির্বাচনে মেয়র পদে নৌকা মার্কার প্রার্থীর পরাজয়ের বিভিন্ন দিক নিয়েও বক্তব্য দেন।

প্র.প/আ-প্র.প

এই ক্যাটাগরীর আরো খবর