আন্তর্জাতিক



দেশদর্পণ ডেস্ক

২৮ মার্চ ২০১৮, ৪:০০ অপরাহ্ণ




বন্ধুর জন্মদিনের দাওয়াতে গিয়ে ধর্ষণের শিকার

দেশদর্পন ডেস্ক :: বন্ধুর জন্মদিনের পার্টিকে ঘিরে উন্মাদনা কম ছিল না ভারতীয় ওই তরুণীর। সেজেগুজে সন্ধ্যায় অ্যাপ ক্যাবে পৌঁছে গিয়েছিলেন গন্তব্যে  কিন্তু তখনও জানেন না সেখানে তার জন্য ভয়ঙ্কর কিছু অপেক্ষা করছিল। সেই পার্টিতেই তাকে ধর্ষণের শিকার হতে হয়।

গত রোববার রাতের ঘটনা এটি। বেলাঘাটার বাসিন্দা বছর পঁচিশের তরুণী সেদিন অ্যাপ ক্যাবে যাদবপুরের গান্ধী কলোনিতে বন্ধুর বাড়িতে যান। গভীর রাত পর্যন্ত চলে পার্টি। পার্টিতে চলে দেদার মদ্যপান। অভিযোগ, সবাই যখন নেশাগ্রস্ত হয়ে পড়েন, তখন ভোররাতে পার্টিতে আসা বিশ্বজিৎ দেবনাথ নামে এক যুবক তাঁকে ধর্ষণ করেন। তিনি বাধা দেওয়ার চেষ্টা করেও ব্যর্থ হন। সোমবার ভোরের আলো ফুটতেই অ্যাপ ক্যাবেই সেখান থেকে বাড়ি ফিরে আসেন তরুণী। মঙ্গলবার প্রথমে তিনি যান বেলেঘাটা থানায়। এরপর সেখান থেকে যাদবপুর থানা। সেখানে বিশ্বজিত্‍ দেবনাথের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

তরুণীর থেকে অভিযোগ পাওয়ার পর গান্ধী কলোনির ঘটনাস্থল চিনতে সাময়িক অসুবিধা হয়েছিল পুলিশের। পরে ঘটনাস্থল চিহ্নিত করে পুলিশ। অভিযুক্ত বিশ্বজিত্‍ দেবনাথকেও গ্রেফতার করা হয়েছে। তরুণীর বন্ধুদের সঙ্গে কথা বলবে পুলিশ।

সূত্র: জিনিউজ

এই ক্যাটাগরীর আরো খবর