আইন-আদালত



দেশদর্পণ ডেস্ক

২৫ মার্চ ২০১৮, ২:১৪ অপরাহ্ণ




বনানীতে তরুণী ধর্ষণ: ইভানের জামিন আবেদন নামঞ্জুর

দেশদর্পণ ডেস্ক :: রাজধানীর বনানীতে এক তরুণীকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার একমাত্র আসামি বাহাউদ্দিন ইভানের জামিন আবেদন নাকচ করে দিয়েছেন আদালত।

রবিবার (২৫ মার্চ ) ঢাকা মহানগর দায়রা জজ আদালত কামরুল হোসেন মোল্লা জামিন শুনানি শেষে এই আদেশ দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী তাপস কুমার পাল বাংলা ট্রিবিউনকে এই তথ্য জানান।

আদালতে ইভানের পক্ষের জামিন শুনানি করেন অ্যাডভোকেট রেজাউর রহমান।

এর আগে গত ২২ মার্চ ইভানকে একমাত্র আসামি করে মামলার তদন্তকারী কর্মকর্তা শরীফুল ইসলাম (উপ-পরিদর্শক)বনানী থানার সংশ্লিষ্ট শাখায় অভিযোগপত্র দাখিল করেন।

এ থেকে জানা যায়, ২০১৭ সালের ৪ জুলাই রাতে জন্মদিনের দাওয়াত দিয়ে বনানীর বাসায় ওই তরুণীকে ডাকে ইভান। এরপর তাকে ধর্ষণ করে। পরদিন ৫ জুলাই বনানী থানায় ইভানকে আসামি করে মামলা করেন তিনি। ৬ জুলাই নারায়ণগঞ্জ থেকে ইভানকে গ্রেফতার করে র‍্যাব।

মামলার এজাহার থেকে আরও জানা গছে, জন্মদিনের অনুষ্ঠান ও বিয়ের আগে মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার জন্য ওই তরুণীকে বাসায় যাওয়ার কথা বলে ইভান। তরুণী যেতে না চাইলে ইভান তার মায়ের পরিচয় দিয়ে এক নারীর সঙ্গে আলাপ করিয়ে দেন। এরপর ওই তরুণী রাত সাড়ে ১০টার দিকে ইভানের বাসায় যান। সেখানে গিয়ে দেখেন, বাসায় কেউ নেই। তখন তিনি চলে আসতে চান। কিন্তু, ইভান তাকে নেশাজাতীয় কিছু একটা খাওয়ানোর পর ধর্ষণ করেন। পরে রাত সাড়ে ৩টার দিকে ওই তরুণীর ভ্যানিটি ব্যাগ রেখে বাসা থেকে বের করে দেওয়া হয়।

এই ক্যাটাগরীর আরো খবর