জাতীয়



দেশদর্পণ ডেস্ক

৮ মার্চ ২০১৮, ৮:৩৫ অপরাহ্ণ




ফয়জুলের ভাই আটক, মোবাইল-ট্যাব উদ্ধার

দেশদর্পণ ডেস্ক :: প্রতিথযশা লেখক অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের উপর হামলাকারী ফয়জুলের ভাই এনামুলকে আটক করেছে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি)।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় গাজীপুর থেকে তাকে আটক করা হয়। এসময় ফয়জুরের লুকিয়ে রাখা মোবাইল ফোন এবং ট্যাব উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কাউন্টার টেরোরিজম ইউনিটের ডিসি মহিবুল ইসলাম খান জানান, অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলার পর ফয়জুরের মোবাইল ফোন ও ট্যাব নিয়ে পালিয়ে যায় এনামুল। গাজীপুর থেকে ওই মোবাইল ফোন ও ট্যাবসহ তাকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিকভাবে মোবাইল ফোন ও ট্যাব ঘেঁটে তাদের জঙ্গি কর্মকাণ্ডে সম্পৃক্তার আলামত পাওয়া গেছে।

উল্লেখ্য, গত শনিবার নিজ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসেই একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠান চলাকালে হামলার শিকার হন দেহরক্ষী বেষ্টিত কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. জাফর ইকবাল। তার মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। আহত অবস্থায় প্রথমে তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়। ৬টার পরপরই তাকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার সিএমএইচ-এ স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি শঙ্কামুক্ত বলে জানিয়েছে চিকিৎসকরা।

এই ক্যাটাগরীর আরো খবর