দেশদর্পণ ডেস্ক

১৬ ফেব্রুয়ারি ২০১৮, ১২:৩৫ অপরাহ্ণ




প্রকাশ্যে তরুণীকে চড় থাপ্পড়ের ভিডিও ভাইরাল

দেশদর্পণ ডেস্ক :: এবার প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক তরুণীকে ডেকে প্রকাশ্যে চড় থাপ্পড় মারার ভিডিও সোশ্যাল সাইটে ছড়িয়ে পড়েছে। ২ মিনিট ৩৭ সেকেন্ডের ভিডিওটি কুমিল্লার একটি জনবহুল এলাকায় ধারণ করা। চারদিক থেকে বন্ধু-বান্ধব ও সাধারণ মানুষেরা ভিড় করে ‘বখাটে ছেলে’র কাণ্ড দেখছিল ও মোবাইলে ভিডিও ধারণ করছিল। জানা গেছে, ঘটনাটি ঘটেছে কুমিল্লার একটি সিটি (পৌরসভা) পার্কে।

ওই তরুণ মেয়েটিকে সামনে দাঁড় করিয়ে হাতে গোলাপ নিয়ে চিৎকার করে বলছিল, ‘১০ মাস ওর পিছে ঘুরছি ১০ মাস, পেছপন দিয়ে ঘুইরা আমি ওরে পিটাইছে। ১০ মাস ঘুরাইছে আমারে। এরপর রিলেশনে আসছে ৫ দিন, এইজন্য আমাকে মাইর খাইতে হইছে, বড় ভাইরা আমাকে সরকারি কলেজে মারছে। আমাকে ইগনোর করতো ইগনোর, আজকে সে রাজি হইছে পাবলিকলি আমি তাকে প্রপোজ করবো।

এসসময় হর্ষধ্বনি ওঠে। তরুণী শাড়ির আচলে মুখ লুকায়। তরুণ হাত ধরতে হ্যাচকা টান দিয়ে মেয়েটির মুখ দেখানোর চেষ্টা করে। এসময় একাধিক মোবাইল ক্যামেরা ওই দুজনকে ঘিরে ঘুরছিল। সবাই চিৎকার করে আনন্দ প্রকাশ করছিল।

এরপর তরুণ চিৎকার করে বলে- ‘তুমি আমাকে ১০ মাস ঘুরাইছ। এই ১০ মাসে আমার বাবা কত টাকা খরচ হইছ জানো তুমি? তোমার মতো মেয়েরা… তোমার সাথে রিলেশনশিপে এমনি এমনি গেছি? এর একটা রিজন ছিল।’ তরুণী মাথা নিচু রাখলেও ছেলেটা হ্যাচকা টান দেয় হাত ধরে। তারপর ফের বলে, ‘এই মেয়ে হাসবা না’ বলেই তরুণীর মাথায় আঘাত করে।

এরপর সবার উদ্দেশে চিৎকার করে বলে, ‘এই ধরনের মেয়েকে কী করার দরকার?’ তরুণীর হাতে আঘাত করলে তরুণীও এগিয়ে যায়। এরপর মেয়েটিকে ‘গুটিবাজ’ বলে ধাক্কাতে থাকে, তরুণীও তরুণকে ধাক্কাতে থাকে। এরমাঝে ছেলেটি বলে, ‘রিলেশনশিপে যাওয়ার একটিই রিজন ছিল, তোমাকে সবার সামনে প্রোপোজ করবো।’ এই বলেই তরুণ সজোরে মেয়েটিকে চড় মারে।

তরুণ হাতের ফুল দেখিয়ে বলে, ‘এই ফুল তোমার জন্য’ বলেই এরপর ফুল ছিঁড়ে ফেলে এবং সজোরে মেয়েটিকে চড় মারে। ভিডিওটি ফেসবুক সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

https://www.youtube.com/watch?time_continue=1&v=t_Be9N7ia2Y

বেআ/আবে

এই ক্যাটাগরীর আরো খবর